বিনোদন

সংলাপের পঞ্চাশ,আবৃত্তি সন্ধ্যায় শব্দের মায়াজাল বুনন বাচিক শিল্পীদের।

কচিকাঁচা থেকে ষাটোর্ধ আবৃত্তিকাররা তাদের সৃজনের পসরার ডালি সাজিয়ে ছিলেন এই বসন্তের সন্ধ্যায়। শহরের সাংস্কৃতিক প্রেমীদের প্রসংশাও কুড়িয়ে নেয় এই আবৃত্তি সন্ধ্যা।এদিন সুবর্ণজয়ন্তী মঞ্চে সম্বর্ধনা প্রদান করা হয় প্রখ্যাত সাহিত্যিক দেবব্রত সিংহ এবং প্রখ্যাত আবৃত্তিকার দেবব্রত সেনকে৷

সংলাপের পঞ্চাশ,আবৃত্তি সন্ধ্যায় শব্দের মায়াজাল বুনন  বাচিক শিল্পীদের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সংলাপ তো চলতেই থাকে।সংলাপ থেমে থাকেনা। পথ চলতে,চলতে বাঁকুড়ার আদি আবৃত্তি চর্চা কেন্দ্র সংলাপ পূরণ করে ফেলল পঞ্চাশটা বছর। এই আবৃত্তি চর্চা কেন্দ্রের সুবর্ণ জয়ন্তীতে গত ৩১ শে মার্চ শহরের রবীন্দ্র ভবন মঞ্চে আয়োজন করা হয় আবৃত্তি সন্ধ্যার। এই অনুষ্ঠানে শব্দের মায়াজাল বুনন করে ফেললেন সংস্থার বাচিক শিল্পীরা একেবারে কচিকাঁচা থেকে ষাটোর্ধ আবৃত্তিকাররা তাদের সৃজনের পসরার দালি সাজিয়ে ছিলেন এই বসন্তের সন্ধ্যায়। শহরের সাংস্কৃতিক প্রেমীদের প্রসংশাও কুড়িয়ে নেয় এই আবৃত্তি সন্ধ্যা।এদিন সুবর্ণজয়ন্তী মঞ্চে সম্বর্ধনা প্রদান করা হয় প্রখ্যাত সাহিত্যিক দেবব্রত সিংহ।

এবং প্রখ্যাত আবৃত্তিকার দেবব্রত সেনকে৷ সংস্থার সভাপতি প্রখ্যাত পার্থ সারথি কুন্ডু জানান,এই আবৃত্তি সন্ধ্যায় যে ভাবে মানুষের সাড়া মিলেছে তাতে তিনি অভিভূত। এবং নতুন প্রজন্মের ছোটোরাও এদিন দারুন আবৃত্তি পরিবেশন করেছে।এদিনের এই আবৃত্তি সন্ধ্যার ত্তত্বাবধানে ছিলেন সংলাপের সম্পাদিকা অনিন্দিতা ঘটক এবং সহ সম্পাদিকা মনীষা দত্ত।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story