মেডিটিপস ২৪X৭

ওষুধ কেনার খরচ কমান,শহরের ক্যাপসুল প্লাস দিচ্ছে ২০% ছাড়,ফ্রী হোম ডেলিভারি, অ্যাপ ডাউনলোডে ফ্রি ডক্টর চেকআপ।

ক্যাপসুল প্লাসের কাস্টমার সাপোর্ট নাম্বার এবং হোয়াটসঅ্যাপ ও টেলি অর্ডার সার্ভিস নাম্বার হল : 9143645304 / 7003638178 এর যে কোন একটি নাম্বারে কল করে আপনি অর্ডার দেওয়ার পাশাপাশি, বিস্তারিত তথ্যও জেনে নিতে পারবেন।

ওষুধ কেনার খরচ কমান,শহরের ক্যাপসুল প্লাস দিচ্ছে ২০% ছাড়,ফ্রী হোম ডেলিভারি, অ্যাপ ডাউনলোডে ফ্রি ডক্টর চেকআপ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এক নিমেষে কমিয়ে ফেলুন আপনার ওষুধ কেনার খরচ।শহরের খুচরো মেডিসিন শপ ক্যাপসুল প্লাস দিচ্ছে দারুণ অফার। দোকানে এসেই কিনুন,বা অনলাইনেই কিনুন আপনি সব ধরনের ওষুধে পাবেন ফ্ল্যাট ২০% ছাড়। এমনকি অনলাইনে কেনাকাটা করলে আপনি বাঁকুড়া পৌর এলাকায় একেবারে বিনামূল্যে পেয়ে যাবেন হোম ডেলিভারি, তাও আবার ২৪ ঘন্টার মধ্যে। প্লে স্টোরে ক্যাপসুল প্লাসের অ্যাপ রয়েছে। আপনি যদি প্রথম এই অ্যাপ ডাউনলোড করেন, তাহলে পেয়ে যাচ্ছেন ফ্রি ডক্টর চেকআপের সুযোগ। আর ১২ মাস এখান থেকে ওষুধ কিনলেও থাকছে লোভনীয় অফার।

যারা অফলাইন বা অনলাইনে খুচরো ওষুধপত্র কিনবেন তাদের জন্য থাকছে বছর শেষে আকর্ষনীয় উপহার অথবা বছরে একবার হোল বডি চেকআপের সুবিধা।শুধু তাই নয় এখানে রক্তের নানান পরীক্ষার ক্ষেত্রেও ২০% ছাড় মিলছে। রয়েছে বাড়ি থেকে বিনামূল্যে রক্তের নমুনা সংগ্রহের ব্যবস্থাও।এছাড়া ক্যাপসুল প্লাসের হোয়াটসঅ্যাপেও অর্ডার করার সুবিধা রয়েছে। এক্ষেত্রেও একই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।বাঁকুড়া শহরের লালবাজার মোড় এর টার্নিং থেকে থেকেন্ড ফিডারোড যাওয়ার পথে আশিয়ানা এপার্টমেন্টের নীচের তলায় রয়েছে ক্যাপসুল প্লাস মেডিসিন স্টোর।

ক্যাপসুল প্লাসের কাস্টমার সাপোর্ট নাম্বার এবং হোয়াটসঅ্যাপ ও টেলি অর্ডার সার্ভিস নাম্বার হল : 9143645304 / 7003638178.এর যে কোন একটি নাম্বারে কল করে আপনি অর্ডার দেওয়ার পাশাপাশি, বিস্তারিত তথ্যও জেনে নিতে পারবেন। আর প্লে স্টোর থেকে ক্যাপসুল প্লাস অ্যাপ ডাউনলোড করলে সব অফার থাকবে একেবারে আপনার হাতের মুঠোয়। বাঁকুড়ার এই খুচরো ওষুধের অ্যাপ থেকে কেনাকাটা করলে আপনি অন্যন্য অনলাইন প্ল্যাটফর্ম থেকে অনেক বেশী লাভ ওঠাতে পারবেন। এমনটাই দাবি এই সংস্থার। তাই একবার পরখ করেই দেখুন না।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

capsule plus app ডাউনলোড করতে এই লেখার ওপর আলতো চাপ দিন।

Next Story