মেডিটিপস ২৪X৭

দুর্গাপুরে সুপার স্পেশালিটি ডক্টর'স ওপিডি চালু করল হায়দ্রাবাদের যশোদা হাসপাতাল।

দুর্গাপুরে সুপার স্পেশালিটি ডক্টরস ওপিডি চালু করল হায়দ্রাবাদের যশোদা হাসপাতাল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রাজ্যের শিল্প শহর দুর্গাপুর সহ সারা দক্ষিণ বঙ্গের মানুষের হাতের নাগালে উন্নত চিকিৎসা পরিষেবা দিতে হায়দ্রাবাদের প্রখ্যাত যশোদা হাসপাতাল বিশিষ্ট চিকিৎসক দের নিয়ে সুপার স্পেশালিটি ডক্টর'স ওপিডি চালু করল। এর ফলে দক্ষিণবঙ্গের মানুষকে আর দক্ষিণে যাওয়ার প্রয়োজন নেই। হাতের নাগালে দুর্গাপুরের সিটি সেন্টারের কাছে, আম্বেদকর সরণির নন কোম্পানির হাউসিং এস্টেট এর রয়েজ হেলথ হাবে পৌঁছলেই হবে। এখানে যশোদা হাসপাতালের বিশিষ্ট চিকিৎসকরা যেমন পরামর্শ দেবেন, তেমনি যশোধা হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত খুঁটিনাটি খোঁজ খবরও পাবেন এই ওপিডি সংলগ্ন ইনফরমেশন সেন্টার থেকে। এমনকি সরাসরি এই ওপিডির হেল্প লাইন নাম্বার 6366448693 তে যোগাযোগ করে নিতে পারবেন।

আগামী ২৭ শে নভেম্বর বেলা ১১ টা থেকে সন্ধ্যে ৬ টা পর্যন্ত চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দিতে হায়দ্রাবাদ থেকে আসছেন যশোদা হাসপাতালের অস্থি ও স্নায়ু রোপ বিশেষজ্ঞ দুই চিকিৎসক। প্রখ্যাত অস্থি বিশেষজ্ঞ ডাঃ মনোজ চক্রবর্তী( এমএস-অর্থো,এমসিএইচ-অর্থো,কনসালটেন্ট অর্থোপেডিক,জয়েন্ট রিপ্লেসমেন্ট,এবং অর্থোস্কোপিক সার্জেন) বিশেষ করে, জয়েন্ট রিপ্লেসমেন্ট এন্ড রিপিয়ার,নি,হিপ,সোল্ডার ও স্পোর্টস ইনজুরি, রিকনস্ট্রাকটিভ সার্জারি,ওপেন ফ্যাকচার মেনেজমেন্ট,জয়েন্ট পেন,জয়েন্ট স্টিফনেস,এবং চলাফেরায় ক্ষেত্রে যে কোন সমস্যা সংক্রান্ত চিকিৎসার পরামর্শ দেবেন এই বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মনোজ চক্রবর্তী।এছাড়া, ওই দিন আসছেন প্রখ্যাত স্নায়ু রোগ বিশেষজ্ঞ ডাঃজি,ভেনুগোপাল ( এমবিবিএস,এমসিএইচ) কনসালটেন্ট নিউরোসার্জেন)

ডাঃ ভেনুগোপাল মূলত,,এপিলেপসি,ফুট ড্রপ,স্পাইনাল টিউমার,ব্রেন টিউমার,সাইনাস,ঘাড় ও মাথার টিউমার,স্ট্রোক,প্যারালাইসিস,মানসিক আঘাত এবং স্নায়ু সংক্রান্ত যে কোন চিকিৎসা পরামর্শ দেবেন।হায়দ্রাবাদের যশোদা হাসপাতালের এই দুই বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে পরামর্শ পেতে হলে আগে থেকে নাম নথিভুক্ত করতে যোগাযোগ করতে পারেন 6366448693 নাম্বারে।

দুর্গাপুরের যশোদা হাসপাতালের সুপার স্পেশালিটই ওপিডির ঠিকানাঃ-

রয়েজ হেথ হাব

আম্বেদকর সরণি,নন কোম্পানি হাউসিং এস্টেট,সিটি সেন্টার,দুর্গাপুর -১৬।

Next Story