পড়াশোনা ২৪X৭

৩০ নভেম্বর পর্যন্ত অফার, সোনামুখী গভঃ আইটিআই কলেজে নতুন ভর্তির কোর্স ফিতে ২০ হাজার পর্যন্ত ছাড়,যোগ্যতা ৮ম পাস থেকে মাধ্যমিক।

৩০ নভেম্বর পর্যন্ত অফার, সোনামুখী গভঃ আইটিআই কলেজে নতুন ভর্তির কোর্স ফিতে ২০ হাজার পর্যন্ত ছাড়,যোগ্যতা ৮ম পাস থেকে মাধ্যমিক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলার সোনামুখী গভ আইটিআই কলেজে ভর্তির ক্ষেত্রে বিপুল ছাড় মিলছে। অষ্টম শ্রেণী থেকে মাধ্যমিক পাস ছাত্র,ছাত্রীরা বিভিন্ন ট্রেড অনুয়ায়ী স্কলারশিপের মাধ্যমে ভর্তি ফিতে ৫ থেকে ৩০% পর্যন্ত ছাড় পাবে।তবে, তাদের ভর্তি হতে হবে ৩০ শে নভেম্বরের মধ্যে। টাকার অঙ্কে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলবে। বাঁকুড়া জেলার অন্যতম পুর শহর সোনামুখির এই গভর্মেন্ট আইটি আই কলেজ টি সোনামুখী রেল স্টেশনের কাছে অবস্থিত।


সরাসরি অনলাইনে ভর্তির জন্য এখানে ক্লিক করুন।

এই শিক্ষাবর্ষে অষ্টম শ্রেণি উত্তীর্ণ দের জন্য ওয়ারম্যান এবং ওয়েল্ডার আর মাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়াদের জন্য রয়েছে আরও আটটি ট্রেড।সেগুলি হল ইলেক্ট্রিসিয়ান,ফিটার,মেকানিস্ট,ইলেকট্রনিকস মেকানিস্ট, সার্ভেয়ার, রেফ্রিজারেটর,এণ্ড এয়ার কন্ডিশনিং টেকনিশিয়ান, মেকানিক মোটর ভেকেলস,কম্পিউটার অপারেটর এন্ড প্রোগ্রামিং এসিট্যান্ট প্রভৃতি ট্রেডে ভর্তির সুযোগ।অত্যাধুনিক ল্যাব,এবং উন্নত পঠন পাঠনের পরিকাঠামোর পাশাপাশি এই কলেজে রয়েছে ক্যাম্পাসিং এর সুযোগও। এখান থেকে পাস করা ছাত্র,ছাত্রীরা টাটা,মারুতি- সুজুকি, মহিন্দ্রা,মেগনা,ওয়েবেল,এলটি সহ বিভিন্ন কোম্পানিতে কর্মরত। এবং ভারতীয় রেল ও কেন্দ্রীয় এবং রাজ্য সরকারের বিভিন্ন সংস্থাতেও এই কলেজ থেকে উত্তীর্ণরা চাকুরি করছেন।

কোর্স শেষে জব প্লেসমেন্টের ক্ষেত্রে এই কলেজের সুনাম রয়েছে। স্কলারশিপ ছাড় নিয়ে ভর্তি হতে হলে সরাসরি অনলাইনে কলেজের ওয়েব সাইট www.sonamukhiiti.org.ইন ব্রাউজ করতে পারেন এছাড়াও কলেজে গিয়ে অফ লাইনেও ভর্তি হওয়ার সুযোগ রয়েছে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। এবং কলেজের এডমিশন হেল্প লাইন নাম্বার 7479038420 এ কল করে যাবতীয় তথ্য জেনে নেওয়া যাবে। এমনটাই জানালেন এই আইটিআই কলেজের প্রিন্সিপাল শুভঙ্কর দাস।প্রসঙ্গত,পশ্চিমবঙ্গ সরকার ও বিষ্ণুপুর পাবলিক এডুকেশন ইনস্টিউট এর যৌথ উদ্যোগে পরিচালিত গর্ভমেন্ট আইটিআই কলেজ সোনামুখী ভারত সরকারের ডিজিটি ও এনসিভিটি কতৃক স্বীকৃত। এবং আইএসও মান্যতা প্রাপ্ত।

তাই জেলার এই কলেজ থেকে আইটি আই কোর্স করলে পড়ুয়াদের ডিগ্রি অর্জনের পাশাপাশি চাকরিরও সুযোগ মিলবে ষোলোআনা তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

সরাসরি অনলাইনে ভর্তির জন্য এখানে ক্লিক করুন।



Next Story