পড়াশোনা ২৪X৭

ব্রেন জিমে বাজীমাত!বাঁকুড়ায় পথ দেখাচ্ছে মাইন্ড মন্ত্র অ্যাবাকাস, ন্যাশনাল কম্পিটিশনে ট্রফি ১২ জন পড়ুয়ার।

আপনিও আপনার শিশুকে এখানে ভর্তি করতে পারেন৷ ৪-১৪ বছরের ছেলে,মেয়েরা ভর্তি হতে পারবে৷ ভর্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনি 9836753777 নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন।

ব্রেন জিমে বাজীমাত!বাঁকুড়ায় পথ দেখাচ্ছে মাইন্ড মন্ত্র অ্যাবাকাস, ন্যাশনাল কম্পিটিশনে ট্রফি ১২ জন পড়ুয়ার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আপনার বাড়ির ক্ষুদেটির পড়াশোন নিয়ে চিন্তায় আছেন? কিংবা তার অংকে ভীতি কাটাতে আপনি হীমসীম খাচ্ছেন? উদ্বিগ্ন তার ভবিষ্যত নিয়ে? এমন সমস্যার সমাধানে আপনার ক্ষুদেটিকে দিশা দেখতে হাজির মাইন্ড মন্ত্র অ্যাবাকাস। বাঁকুড়াতে সংস্থার শাখা রয়েছে এখানে শিশুর অংকে আত্মবিশ্বাস বাড়ানোর পাশাপাশি অন্য বিষয়েও তাকে স্বাবলম্বী করে তোলা,অঙ্ক,হাতের লেখা, বৈদিক অংক,কিডস ইংলিশ, এবং অ্যাবাকাস এন্ড ব্রেণ জিমের মাধ্যমে শিশুকে অতি সহজে এবং কম সময়ে কাঙ্ক্ষিত মানে উন্নীত করার কাজ করবে মাইন্ড মন্ত্র।তাদের নিজস্ব পদ্ধতিও রয়েছে শিশুদের জন্য।

চার বছর বয়স থেকে ১৪ বছর পর্যন্ত পড়ুয়ার এখানে ভর্তি হতে পারে।বঁকুড়ায় শহরের পাঠকপাড়া, কেন্দুয়াডিহি এবং পুয়াবাগান ও গঙ্গাজলঘাটিতে শাখা রয়েছে।প্রতিটি শাখাতেই শেখানোর মান অতি উন্নত। বাঁকুড়ার এই শাখাগুলি মিলিয়ে প্রায় ৫০০ এরও বেশী ছাত্র,ছাত্রী রয়েছে যারা নিয়মিত ক্লাস করে চলেছে।এই শাখাগুলি থেকে ১৪ জন ন্যাশনাল অ্যাবাকাস কম্পিটিশনে ট্রফি জিতেছে। কলকাতায় নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে ২৪ শে জানুয়ারী এই কম্পিটিশন অনুষ্ঠিত হয়। সারা দেশ মিলিয়ে পাঁচ হাজারেরও বেশী প্রতিযোগী অংশ গ্রহণ করে। তাদের মধ্যে বাঁকুড়ার ১৪ জন ট্রফি জেতে।

তারা কেও প্রথম,কেও দ্বিতীয় বা তৃতীয় স্থান অর্জন করেছে।স্বাভাবিক ভাবে তাদের এই সাফল্যে খুশি তাদের অবিভাবকরাও।বাঁকুড়ায় মাইন্ড মন্ত্র অ্যাবাকাসের বিশেষত্ব কি রয়েছে তার বিশদ বাখ্যা দিয়েছেন চন্দ্রশেখর শীট।আপনিও আপনার শিশুকে এখানে ভর্তি করতে পারেন৷ ৪-১৪ বছরের ছেলে,মেয়েরা ভর্তি হতে পারবে৷ ভর্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনি 9836753777 নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

মাইন্ড মন্ত্র বাঁকুড়ার যাবতীয় আপডেট পেতে নজর রাখুন তাদের ফেসবুক পেজে।পেজ ফলো করতে এই লেখার ওপর ক্লিক করুন।

Next Story