বাংলায় এসে দুনিয়ার গালিগালাজ হজম করার শক্তি কেন বাড়ল মোদীর? জানতে দেখুন এই 🎦 প্রতিবেদন।

বাংলায় এসে দুনিয়ার গালিগালাজ হজম করার শক্তি কেন বাড়ল মোদীর? জানতে দেখুন  এই 🎦 প্রতিবেদন।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ায় নির্বাচনী সভায় এবার দিদির সাথে মোদীর টক্কর কার্যত ব্যক্তিগত পর্যায়ের আবর্তেই বাঁধা পড়ে গেল! বাঁকুড়ার কমলাডাঙ্গা মাঠে বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় নমো সরাসরি দিদিকেই বিঁধলেন। মা,মাটি,মানুষ নয়, দিদির কাছে তার গদি, নিজের স্বার্থ,আর আত্মীয়দের এবং তোলাবাজ তৃণমূলীদের পাশাপাশি তার ভাইপোর স্বার্থ রক্ষাই বড়ো হয়ে দাঁড়িয়েছে বলেও কটাক্ষ করলেন তিনি।পাশাপাশি, বলেন দিদি গালি, গালাজ করে হয়রান হয়ে যাবেন, তবু তাকে দমানো যাবেনা। কারণ,পৃথিবীর ডিক্সেনারিতে যত গালি,গালাজ আছে, তা সহ্য করার ক্ষমতা ধরেন তিনি। ফলে গালিগালাজ করে দিদির আখেরে কোনো লাভ হবেনা। মোদীর দাবী, দিদি যে কতখানি পরিসান তা তার ভাষাতেই ধরা পড়েছে। দিদি তাই প্রধানমন্ত্রীর গালে থাপ্পড় লাগাচ্ছেন, ভাষার শালীনতা হারাচ্ছেন,এমনকি প্রধানমন্ত্রী কে না মেনে সংবিধানের অপমানও করছেন বলে তোপ দাগেন মোদী।

বারে,বারে নমো তার স্বভাবসিদ্ধ ভঙ্গীতে "দিদি" সম্বোধন করে মমতা বন্দ্যোপাধ্যায় কে আজকের সভায় আগাগোড়া তুলোধুনা করলেন নরেন্দ্র মোদী।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed] href="https://www.bankura24x7.com/modi-attacked-to-mamata-at-bankura/img-20190509-wa0006/" rel="attachment wp-att-4720">

Next Story