সোনামুখী-পাত্রসায়র-ইন্দাস

পুরভোটের আগে সোনামুখীতে পেট্রো পন্যের শুল্ক কমানোর দাবীতে বিজেপির মিছিল,চড়ল রাজনৈতিক উত্তেজনার পারদ।

পুরভোটের আগে সোনামুখীতে পেট্রো পন্যের শুল্ক কমানোর দাবীতে বিজেপির মিছিল,চড়ল রাজনৈতিক উত্তেজনার পারদ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পেট্রোল,ডিজেলের শুল্ক কমানোর দাবীতে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়ে জেলার সোনামুখীতে মহামিছিলের ডাক দিয়েছিল বিজেপি। বুধবার বিকেলে এই মিছিলকে ঘিরে চরম উত্তেজনা ছড়াল সোনামুখী পুর শহর জুড়ে। এদিন সোনামুখীর সিনেমাতলা থেকে এই মিছিল শুরু হওয়ার সাথে,সাথে পুলিশ মিছিল আটকে দেয়।


পুলিশ ব্যারিকেড দিয়ে মিছিল আটাকে দেওয়ায় পুলিশের সাথে কার্যত ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি নেতা, কর্মীও সমর্থকদের সাথে। এই ঘটনার প্রতিবাদে রাস্তয় বসে পড়ে বিক্ষোভ দেখায় বিজেপি। অবস্থা সামাল দিতে তৎপর হয়ে ওঠে পুলিশও। বিনা অনুমতিতে মিছিল করা ও মাইক বাজানোর অভিযোগ তুলে বিজেপির রাজ্য নেতা রাজু বন্দ্যোপাধ্যায়,বিধায়ক দিবাকর ঘরামি,বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজিত আগস্তি সহ মোট ২১ জনকে পুলিশ আটক করে।

এই মিছিলে এদিন পা মেলান বিজেপি সাংসদ দিলীপ ঘোষও। তিনি পুলিশের ভুমিকা প্রসঙ্গ তুলে রাজ্য সরকারকে এক হাত নেন। একই ভাবে রাজ্যের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ও।এদিকে,পুলিশ জানিয়েছে,বিজেপির এই মিছিল কোন অনুমতি ছিল না। তাই মিছিলকারী ২১ জনকে আটক করা হয়েছিল। পরে অবশ্য সকলকেই ছেড়ে দেওয়া হয়। অন্যদিকে,তৃণমুলের সোনামুখী ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় বিজেপির এই মিছিলকে ২০ জনের জমায়েত বলে পালটা কটাক্ষ করেন।এদিনের বিজেপির মিছিলকে কেন্দ্র করে পুর ভোটের আগে সোনামুখীর রাজনৈতিক উত্তেজনার পারদ চড়া শুরু হল এমনটাই মনে করছেন সোনামুখীর বাদিন্দারা।

এলাকার রাজনৈতিক মহলের আশঙ্কা যত পুরভোট এগিয়ে আসবে তত তৃণমূল বনাম বিজেপির মধ্যে রাজনৈতিক উত্তাপ বাড়বে বই কমবে না!

👁️দেখুন 🎦ভিডিও। 👇





Next Story