সোনামুখী-পাত্রসায়র-ইন্দাস

সোনামুখীর মানিকবাজারে আক্রান্ত বিধায়ক দিবাকর ঘরামি,তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল এলাকা,আহত ১০।

সোনামুখীর মানিকবাজারে আক্রান্ত বিধায়ক দিবাকর ঘরামি,তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল এলাকা,আহত ১০।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সোনামুখীর মানিকবাজারে আক্রান্ত হলেন বিধায়ক দিবাকর ঘরামি। বিজেপি কর্মীদের খোঁজখবর নিয়ে গ্রাম থেকে ফেরার পথে তৃণমূলের কর্মী, সমর্থকেরা তার ওপর চড়াও হয়। এমন কি তার গাড়ী ভাঙ্গচুরের চেষ্টা চলে, তবে কেন্দ্রীয় বাহিনী কোনোক্রমে পরিস্থিতি সামলে দিবাকর বাবুকে গ্রাম থেকে বের করে আনতে সক্ষম হওয়ায়, বড় অঘটন ঘটেনি।


বিরুদ্ধে বিজেপির কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। বিজেপির দাবী, তাদের কর্মীদের ওপর সশস্ত্র হামলা চালায় তৃণমূলের লোকজন। অন্যদিকে, তৃণমূলও বিজেপির বিরুদ্ধে পালটা হামলার অভিযোগ তুলে সরব হয়েছে। এই রাজনৈতিক সংঘর্ষের জেরে অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের সোনামুখী হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, রবিবার সন্ধ্যে থেকে রাতভর ঘটনাাা জেরে এলাকা উতপ্ত হয়ে ওঠে। অন্যযদিকে,এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় ও বিধায়ক দিবাকর ঘরামির দুজনের মধ্যে চলছে জোর চাপান উতোর।এই ঘটনার জেরে ফের উতপ্ত হয়ে উঠেছে সোনামুখীর মানিকবাজার অঞ্চল। সোনামুখীতে বিজেপি বিধানসভায় জয়ী হওয়ার পর থেকে এখানে খানিকটা মাটি হবায় তৃণমূল। এবার সেই মাটিতে নিজেদের সাংগঠনিক ভিত মজবুত করতে তৃণমূল সক্রিয় হওয়ার জেরেই এই ঘটনা ঘটে বলে মনে করছেন জেলার রাজনৈতিক মহল।

👁️দেখুন 🎦ভিডিও 👇





Next Story