সোনামুখী-পাত্রসায়র-ইন্দাস

কোভিড যুদ্ধে নিজে জিতলেও স্বামীকে জেতাতে না পারার আক্ষেপ থেকেই গেল প্রয়াত বিধায়কের স্ত্রী রুণু দেবীর।

নিজে হারিয়েছিলেন কোভিড কে। মনে জোর ছিল স্বামীও একই ভাবে কোভিড যুদ্ধ জিতে বাড়ী ফিরবেন। কিন্তু আর ফিরলেন না। তাই ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটের স্ত্রী রুণু দেবীর আক্ষেপ রয়েই গেল।

কোভিড যুদ্ধে নিজে জিতলেও স্বামীকে জেতাতে না পারার আক্ষেপ থেকেই গেল প্রয়াত বিধায়কের স্ত্রী রুণু দেবীর।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : নিজে কোভিডের সাথে জীবন যুদ্ধে জয়ী হলেও স্বামীকে হারতে হল। এই হারে একটা সংসার অবিভাবক হীন হয়ে পড়ল। এখন ছেলে ও মেয়েকে কিভাবে মানুষ করবেন ভেবে উঠতে পারছেন না প্রয়াত ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটের স্ত্রী রুণু দেবী। ১৬ বছর বয়সের ছেলে আর সাড়ে চার বছরের মেয়েকে নিয়ে এখন নিজেকে অসহায় মনে করছেন তিনি।ছেলে বিমান একাদশ শ্রেণীতে পড়ে। আর মেয়ে অদ্রিজা খুবই ছোট। বাবাকে হারিয়ে শোকে কাতর তারাও।

রুনু দেবীর আক্ষেপ, গুরুপদ বাবু ঘরে বেশী থাকতেন না,ঘরের থেকে বেশী খেয়াল রাখতেন দলের। তাই রুনু দেবী বলেই ফেললেন পার্টি,পার্টি করে শেষে মানুষটাই চলে গেল। তাকে বাঁচানো গেল না! এখন ছোট,ছোট ছেলেমেয়দের নিয়ে তিনি চিন্তিত।কি ভাবে মানুষ করবেন তাদের।

মৃদুভাষী গুরুপদ বাবু বিধানসবার লবি থেকে গ্রাম ইন্দাস, সব জায়গায় সমান জনপ্রিয় ছিলেন। শান্ত,শিষ্ট ইমেজই ছিল তার ইউএসপি। দলের ও এলাকার মানুষের জন্য অনেক কাজ করেছেন তিনি। সম্প্রতি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে তিনি আরও বেশী করে দলের কাজে মন দেন। এরই মধ্যে নিজের অজান্তেই করোনা আক্রান্ত হন তিনি। আক্রান্ত হন স্ত্রী রুণু দেবীও। তিনি সেরে উঠলেও গুরুপদ বাবু কোভিড যুদ্ধে হার মানেন। ১ অক্টোবর সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ হাওড়ার একটি কোভিড হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুতে ইন্দাস বিধানসভা এলাকার মানুষ শোকে কাতর।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story