"সৌমিত্র স্ত্রী নিয়ে থাকলেও স্ত্রী কে দিয়ে সোনা পাচার করায় না" – এবার এই ভাষাতেই অভিষেক কে পাল্টা তোপ সুজাতার! #দেখুন। 🎦 ভিডিও।

সৌমিত্র স্ত্রী নিয়ে থাকলেও স্ত্রী কে দিয়ে সোনা পাচার করায় না – এবার এই ভাষাতেই অভিষেক কে পাল্টা তোপ সুজাতার! #দেখুন। 🎦 ভিডিও।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (অভিজিৎ ঘটক,ইন্দাস) :রাজনৈতিক সৌজন্যতা হারিয়ে, তার স্বামীকে অশালীন ভাষায় আক্রমণ করেছেন তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় -এই অভিযোগ তুলে, এবার সাংবাদিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে পাল্টা আক্রমণ শানালেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা। তিনি বলেন, সৌমিত্র বৌ নিয়ে থাকতে পারে ঠীকই, তবে বৌকে দিয়ে সোনা পাচার করায় না।প্রসঙ্গত, সোমবার শ্যামল সাঁতরার সমর্থনে নির্বাচনী জনসভায় জয়পুরের গোকুল নগরে আভিষেক বাবু সৌমিত্র কে কটাক্ষ করে বলেন, "পাঁচ বছর খালি বালি আর বৌ নিয়েই বসেছিল, কোনো কাজ করেনি, তাই দিল্লীতে শ্যামল সাঁতরা যাক, আর এখানকার বিজেপি প্রার্থী শ্বশুর বাড়িতেই থাকুক "।–আজ সৌমিত্রের স্ত্রী এই ইস্যুতে মুখ খোলেন। তিনি বলেন,"বৌ এবং শ্বশুর বাড়ি প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় যে ভাষায় সৌমিত্রকে আক্রমণ করেছেন তা ব্যক্তিগত আক্রমণ!" তার দাবী, সৌমিত্রের সাথে রাজনৈতিক ভাবে লড়াইয়ে না পেরে ওঠায়, শেষে বৌ,শ্বশুর বাড়ীর লোক জন কে আক্রমণ করছে অভিষেক!যা, নিম্ন রুচির পরিচয়। সুজাতা দেবী সৌমিত্রের শ্বশুর বাড়ীতে থাকার প্রসঙ্গে বলেন,তাদের আড়াই বছরের বিবাহিত জীবনে সৌমিত্র সবে মিলে দিন কুড়ি শ্বশুর বাড়ীতে কাটিয়েছে। এসেছে, মায়ের হাতে খাবার খেয়েছে, আবার চলে গেছে। আসলে সৌমিত্র শ্বশুর বাড়ীর লোকজনকে ও বৌকে সম্মান দিয়েছে। তার বৌকে সোনা পাচারে নামায় নি।জেলায় আদালতের রায়ে সৌমিত্র ঢুকতে না পারলেও তার অনুপস্থিতিতে স্বামীর বকলমে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে এভাবেই পাল্টা এক হাত নিলেন সুজাতা দেবী। আজ ইন্দাসে তিনি ভোট প্রচারও সারেন।

#দেখুন 🎦 ভিডিও 👇[embed] href="https://www.bankura24x7.com/suryakanta-reaction-on-congress-and-lf-alliance/sketch-1550851112773-2/" rel="attachment wp-att-4121">

Next Story