নির্বাচন কমিশনের দয়া, দাক্ষিণ্যর ওপর নির্ভর না করে নিজের ভোট দেওয়ার অধিকার ছিনিয়ে নেওয়ার ডাক দিলেন সূর্যকান্ত।

নির্বাচন কমিশনের দয়া, দাক্ষিণ্যর ওপর নির্ভর না করে নিজের ভোট দেওয়ার অধিকার ছিনিয়ে নেওয়ার ডাক দিলেন সূর্যকান্ত।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : নির্বাচন কমিশনের দয়া, দাক্ষিণ্যর ওপর নির্ভর না করে নিজের ভোট দেওয়ার অধিকার ছিনিয়ে নেওয়ার ডাক দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। আজ দলীয় প্রার্থীদের সমর্থনে আয়োজিত বাঁকুড়ায় মহা মিছিলে যোগ দিতে এসে সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি।পাশাপাশি, নির্বাচন কমিশন এই ভোটে পুরোপুরি সফল নয় বলেও দাবী করেন সূর্যকান্ত মিশ্র।

গত দফার ভোটে বুথের একশো মিটারের মধ্যে মুর্শিদাবাদে কংগ্রেস কর্মী খুনের ঘটনার প্রসঙ্গ তুলে নির্বাচন কমিশন ভোটারের নিরাপত্তা দিতে ব্যর্থ বলে দাবী তোলেন তিনি। তার, আরও আক্ষেপ, প্রধানমন্ত্রীর নামে বারে,বারে নির্বাচন বিধি ভাঙ্গার অভিযোগ কমিশনে জানালেও কমিশন আজও কোনো ব্যবস্থা নেয় নি!

প্রসঙ্গত, আজ সকালে বাঁকুড়ার বাম প্রার্থী অমিয় পাত্র এবং বিষ্ণুপুরের বাম প্রার্থী সুনীল খাঁয়ের সমর্থনে বাঁকুড়া শহরে বিশাল মিছিলের আয়োজন করে জেলা বামফ্রন্ট। শহরের পাঁচবাগা ময়দান থেকে এই মহা মিছিল শুরু হয়। এর পর শহর পরিক্রমার পর লালবাজার হিন্দু স্কুল মাঠে শেষ হয় এই মিছিল। এই মিছিলে মানুষের জমায়েত ছিল নজর কাড়া।সাম্প্রতিক বামেদের সব মিছিল কে ছাপিয়ে গেছে আজকের এই মহা মিছিল।লাল পতাকা আর লাল বেলুনে এদিন কার্যত ঢেকে গিয়েছিল শহরের রাজপথ।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed] href="https://www.bankura24x7.com/suryakanta-mishra-attacked-ec-at-bankura/img-20190423-wa0001/" rel="attachment wp-att-4510">

Next Story