নজরে ২১

প্রকাশিত হল জেলার তিন পুরসভার চুড়ান্ত প্রার্থী সংরক্ষণ তালিকা,দেখে নিন খসড়া তালিকার নিরিখে বদল হল কোন,কোন ওয়ার্ডে।

প্রকাশিত হল জেলার তিন  পুরসভার চুড়ান্ত প্রার্থী সংরক্ষণ তালিকা,দেখে নিন খসড়া তালিকার নিরিখে বদল হল কোন,কোন ওয়ার্ডে।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সোমবার প্রকাশিত হল জেলার তিন পুরসভার চুড়ান্ত প্রার্থীপদের সংরক্ষণ তালিকা। বাঁকুড়া,বিষ্ণুপুর ও সোনামুখী এইতিন পুরসভার চুড়ান্ত সংরক্ষণ তালিকায় খসড়া তালিকার নিরিখে কেবল মাত্র পরিবর্তন ঘটেছে সাধারণ মহিলা আসনে।

বাঁকুড়া পুরসভার মোট ২৪ টি আসন রয়েছে। চুড়ান্ত তালিকা অনুযায়ী বাঁকুড়া পুরসভায় এবার ৫,৬,১৭,২১,২২ এই পাঁচটি ওয়ার্ড সংরক্ষিত হয়েছে তফসিলিদের জন্য। তফসিলি মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে ৫ ও ১৭ নাম্বার ওয়ার্ড দুটি।এছাড়া সাধারণ মহিলাদের জন্য সংরক্ষণের তালিকায় রয়েছে ৩,৮,১১,১৪,১৮,২৩ এই ছ'টি ওয়ার্ড।

বিষ্ণুপুর পুরসভার মোট ওয়ার্ড রয়েছে ১৯ টি। যার মধ্যে তফসিলিদের জন্য সংরক্ষিত হয়েছে ৫,১৪,১৬,১৯ এই চারটি ওয়ার্ড।তফসিলি মহিলাদের জন্য ১৪ ও ১৬ এই দুটি ওয়ার্ড এবং সাধারণ মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে ৩,৭,১০,১৩,১৮ এই পাঁচটি ওয়ার্ড।

অন্যদিকে,সোনামুখী পুরসভায় রয়েছে মোট ১৫ টি ওয়ার্ড। চুড়ান্ত সংরক্ষণ তালিকা অনুযায়ী তফসিলিদের জন্য সংরক্ষিত হয়েছে ৩,৬,৯ এই তিনটি ওয়ার্ড। ৯ নম্বর ওয়ার্ডটি সংরক্ষিত হয়েছে তফসিলি মহিলাদের জন্য। এছাড়া সাধারণ মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে ৪,৮,১২,১৫ এই চারটি ওয়ার্ড।

আসন্ন পুর ভোটে এই চুড়ান্ত সংরক্ষণ তালিকা অনুযায়ী ভোট গ্রহণ করা হবে। সেই মতো নির্দিষ্ট ওয়ার্ডে প্রার্থীরা মনোনয়ন দাখিল করবেন।

Next Story