Videos

সায়ন্তিকার গাড়ীতে ধাক্কা ১২ চাকার লরির,কীভাবে বাঁচলেম অভিনেত্রী? জেনে নিন তার মুখ থেকেই।

সায়ন্তিকার গাড়ীতে ধাক্কা ১২ চাকার লরির,কীভাবে বাঁচলেম অভিনেত্রী?  জেনে নিন তার মুখ থেকেই।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : অভিনেত্রী হওয়ার আগে কলেজ লাইভ থেকে গাড়ী চালাচ্ছেন সায়ন্তিকা। আর হাইওয়েতেও নয়,নয় করে ৯ বছর ধরে গাড়ী চালাচ্ছেন তিনি। একেবারে পেশাদারি চালকের মতোই মাঝরাতে বহুবার নিজে গাড়ী চালিয়েছেন। শীতের রাতে শো সেরে মাঝরাত বা ভোররাতে গাড়ী চালিয়ে নিরাপদে বাড়ী ফেরার রেকর্ড এবার আর ধরে রাখা গেল না এই তারকা নেত্রীর। তৃণমুলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বাঁকুড়ায় বুধবারের রাজনৈতিক কর্মসুচী সেরে বাঁকুড়া থেকে কাকভোরেই কলকাতা রওনা দেন তিনি। তার গাড়ীর আগে পুলিশের পাইলট কারও ছিল। অন্যন্য দিনের মতো এদিনও সায়ন্তিকা নিজেই গাড়ী চালাচ্ছিলেন। পশ্চিম বর্ধমানের কাঁকসার রাজবাঁধের ১৯ নাম্বার জাতীয় সড়কের উড়ালপুরে একটি ১২ চাকার লরি তার গাড়ীতে বাম দিকে সজোরে ধাক্কা মারে।

হলেও সায়ন্তিকা হাইওয়েতে তার দীর্ঘদিনের গাড়ী চালানোর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এযাত্রায় প্রাণে বেঁচে যান।ধাক্কার সময় গাড়ীর স্টেয়ারিং হাতে চেপে সোজা ধরে রেখেছিলেন তিনি। তাই গাড়ীর চাকা কোনভাবেই টাল খায়নি। ফলে গাড়ী তার নিয়ন্ত্রণের মধ্যে ছিল।হাতে মামুলি চোট লাগলেও গাড়ীর সওয়ারী আরও দুই সঙ্গীর কোন ক্ষতি হয়নি। একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা সায়ন্তিকা এই দুর্ঘটনার সাত সতেরো আকপটে জানালেন বাঁকুড়া২৪X৭ এর ক্যামেরায়।দুর্ঘটনার পর লরিটি না থেমে দ্রুত গতিতে সায়ন্তিকার পাইলট কারটির গা ঘেসে চম্পট দেয়। পাইলট কার পিছু ধাওয়া করেও লরির নাগাল পায়নি। পরের চেকপোস্টে পুলিশ লরিটিকে আটক করে কাঁকসা থানার পুলিশ। এবং সায়ন্তিকার গাড়ীটিকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সায়ন্তিকা কলকাতা না গিয়ে অন্যগাড়ী চড়ে বাঁকুড়া ফিরে আসেন। এবং সার্কিট হাউসে আছেন। এই দুর্ঘটনা সংক্রান্ত অভিযোগও তিনি সংশ্লিষ্ট থানায় দায়ের করবেন বলেও জানান সায়ন্তিকা।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story