নজরে ভোট

বিজেপি জেলা অফিসে সুভাষ সরকারকে ঘরবন্দী করে বিক্ষোভ,জেলা সভাপতিকে মার বিজেপির একাংশের।

বৈঠক চলাকালীন ঘরের দরজা বন্ধ করে আটকে রাখা হয় কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীকে।এমনকি বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল রুদ্র মন্ডল পরিস্থিতি সামাল দিতে গেলে তাকেও মারধর করা হয়।পরে কেন্দ্রীয় বাহিনী মন্ত্রীকে উদ্ধার করে।

বিজেপি জেলা অফিসে সুভাষ সরকারকে ঘরবন্দী করে বিক্ষোভ,জেলা সভাপতিকে মার বিজেপির একাংশের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : খোদ বিজেপির জেল কার্য্যালয়ে বহিস্কৃত নেতা ও তাদের অনুগামী ও দলীয় কর্মীদের সমর্থকদের বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। এমনকি তাকে বাঁকুড়া সাংগঠনিক জেলার কার্য্যালয়ে তালা বন্দি করে আটকে রাখা হয়। এবং সুভাষ সরকার গো ব্যাক স্লোগান দিয়ে থাকেন বিক্ষোভকারীরা।এদিন দলের জেলা নেতৃত্বের সাথে বৈঠক করছিলেন সুভাষ বাবু। সেই সময় একদল বিজেপির কর্মী, সমর্থক এই কান্ড ঘটান।বৈঠক চলাকালীন তারা ঘরের দরজায় তালা লাগিয়ে আটকে রাখেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীকে। চলে তুমুল বিক্ষোভ।

এমনকি, বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল রুদ্র মন্ডল পরিস্থিতি সামাল দিতে গেলে তাকেও মারধর করা হয়। সবে মিলে কুরুক্ষেত্রের চেহারা নেয় বিজেপির শহরের নতুনগঞ্জের জেলা কার্য্যালয়।পরে সিআইএসএফ বাহিনী কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাঁকুড়া সদর থানার পুলিশও। এদিকে, সুভাষ বাবুর অনুগামীদের অভিযোগ কিছু সদ্য বহিস্কৃত বিজেপি নেতা তৃণমূল কংগ্রেসের সাথে আঁতাত করে এই কান্ড ঘটয়েছে। যদিও তৃণমূল অভিযোগ উড়িয়ে পালটা এই ঘটনাকে বিজেপির কোন্দল বলে দাবি করেছে। পাশাপাশি, কেন্দ্রীয় মন্ত্রী যে তার দলের লোকেদের কাছেই গ্রহণ যোগ্যতা হারিয়েছে, তার বড়ো প্রমাণ এই ঘটনা বলে সুভাষ বাবুকে কটাক্ষ করতে ছাড়েন নি।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story