নজরে ভোট

নব জোয়ার কর্মসূচিতে যোগ দিতে জেলায় পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শালতোড়ার কর্মসূচি সেরে আজ সন্ধ্যায় বাঁকুড়া আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবং বাঁকুড়ার বিকনা লাগোয়া বলরামপুরে তিনি দলীয় অধিবেশনে যোগ দেবেন।

নব জোয়ার কর্মসূচিতে যোগ দিতে জেলায় পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : তৃণমূলের নবজোয়ার কর্মসূচিতে যোগ দিতে জেলায় পা রাখলেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন কালবৈশাখীর দুর্যোগ কে উপেক্ষা করে বড়জোড়ায় প্রচুর দলীয় কর্মী সমর্থক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো দেখার জন্য ভীড় করেন। বিকেলে বড়জোড়া পৌঁছান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাকে দলীয় নেতা ও নেত্রীরা উত্তরীয় পরিয়ে স্বাগত জানান এদিন। পাশাপাশি,কর্মী সমর্থকেদের মধ্যে প্রিয় নেতার সাথে হাত মেলাতে হুড়োহুড়ি পড়ে যায়। বড়জোড়া পৌঁছানোর পর তিনি দুর্লভপুর হয়ে শালতোড়ার পথে রওনা দেন।

শালতোড়ায় পাথর খাদান শ্রমিকদের সাথে বৈঠকে যোগ দেওয়ার কথা। শালতোড়ার কর্মসূচি সেরে তিনি বাঁকুড়া আসবেন।এবং বাঁকুড়ার বিকনা লাগোয়া বলরামপুরে তিনি দলীয় অধিবেশনে যোগ দেবেন। বাঁকুড়া সাংগঠনিক জেলার ৯৮ টি পঞ্চায়েত থেকে নেতা কর্মীরা এই অধিবেশনে উপস্থিত হবেন।এবং তাদের উপস্থিতিতে ভোট দানের মাধ্যমে আসন্ন পঞ্চায়েত ভোটের প্রার্থী নির্বাচন করা হবে। এমনটাই দলীয় সূত্রে জান গেছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story