নজরে ভোট

ভোটের প্রচারে গ্রামে গিয়ে ব্যাথিত সিপিআইএম প্রার্থী!কারণ জানলে মন ভারাক্রান্ত হবে আপনারও।

গত বিধানসভায় ভোট দেন নি ছাতনা ব্লকের কেন্দুয়া গ্রামের মানুষ। এবার কি রাস্তা,পানীয় জল,স্বাস্থ্য কেন্দ্রের হাল ফেরানোর দাবিতে ফের লোকসভা ভোট বয়কটের পথে হাঁটবে কেন্দুয়াবাসী? সেই প্রশ্নও উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

ভোটের প্রচারে গ্রামে গিয়ে ব্যাথিত সিপিআইএম প্রার্থী!কারণ জানলে মন ভারাক্রান্ত হবে আপনারও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন: রবিবাসরীয় প্রচারে যখন কোন প্রার্থী সবজি বাজারে জনসংযোগ সারছেন,বা কোন প্রার্থী চায়ে পে চর্চায় মাতলেন তখন শহর থেকে অল্পদুরে ছাতনা ব্লকের কেন্দুয়া গ্রামে ভোট প্রচারে গিয়ে ব্যাথিত হলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত।এখানে গ্রাম বৈঠক আর গ্রামের পথ প্রচারের কর্মসূচিতে যোগ দিতে গ্রামে পা রাখতেই গ্রামবাসীদের কাছ থেকে শুনতে হল ভুরি,ভুরি অভিযোগ।শুধু নেই,নেই আর নেই।আজও কেন্দুয়া গ্রাম থেকে কালাঝরিয়া যাবার গ্রামীণ রাস্তার হাল ফেরেনি। স্বাস্থকেন্দ্র গুলি নিজেই রুগ্নপ্রায়,পানীয় জলেও ঘাটতি বিস্তর।সবে মিলে কার্যত নেই রাজ্যের তকমা লেগেছে এই কেন্দুয়া গ্রামে।

আর এই গ্রামের এমন বেহাল দশায় ব্যাথিত নীলাঞ্জনও।তার প্রশ্ন,সাংসদ,বিধায়ক,গ্রাম পঞ্চায়েতের জন প্রতিনিধি -তারা এতদিন কী করলেন?প্রসঙ্গত, রাস্তার দাবিতে গত বিধানসভা নির্বাচনে ভোট বয়কট করে ছিলেন এই গ্রামের বাসিন্দারা। তার পর প্রায় তিনটে বছর পার হলেও সমস্যার সমাধান হয়নি।তাই গ্রামে ভোট প্রচারে যে দলই আসুক না কেন,গ্রামের মানুষ ঠিক করেছেন তাদের কাছে গ্রামের সমস্যা তুলে ধরবেন।বিধানসভা ভোট দেন নি কেন্দুয়া গ্রামের মানুষ। এবার কি রাস্তা,পানীয় জল,স্বাস্থ্য কেন্দ্রের হাল ফেরানোর দাবিতে ফের লোকসভা ভোট বয়কটের পথে হাঁটবে কেন্দুয়াবাসী?

সেই প্রশ্নও উঠতে শুরু করেছে জেলার রাজনৈতিক মহল জুড়েও।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story