নজরে ভোট

এইমস চাকরি দুর্নীতি কাণ্ড: বিধানসভা চলায় হাজিরার জন্য সময় চেয়ে সিআইডিকে মেল নিলাদ্রি দানার।

আজ সিআইডির চিঠির ভিত্তিতে দুপুর ১২ টা নাগাদ ভবানীভবনে হাজিরা দেওয়ার কথা থাকলেও নিলাদ্রি বাবু আজ হাজিরা দিচ্ছেন না।নিলাদ্রি বাবু বলেন, তিনি সবসময় আইনকে মান্যতা দেওয়ার পক্ষে। কিন্তু যতদিন বিধানসভা চলবে ততদিন হাজিরা দেওয়া সম্ভব নয়।তাই মেল করে সময় চেয়ে নেওয়া হয়েছে।

এইমস চাকরি দুর্নীতি কাণ্ড: বিধানসভা চলায় হাজিরার জন্য সময় চেয়ে সিআইডিকে মেল নিলাদ্রি দানার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বিধানসভা অধিবেশন চলছে।তাই সিআইডির কাছে হাজিরার জন্য মেল করে সময় চেয়ে নিলেন বিধায়ক নিলাদ্রি দানা। আজ ৫ ই ডিসেম্বর ভবানীভবনে হাজিরারার জন্য তলব করে ছিল সিআইডি। কিন্তু বিধানসভা চলায় আগামী ১২ দিনের জন্য সময় চেয়ে মেল পাঠিয়েছেন নিলাদ্রি বাবু। প্রসঙ্গত,কল্যাণীর এইমসে প্রভাব খাটিয়ে মেয়ে মৈত্রী দানাকে চাকরি পাইয়ে দিয়েছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি শেখর দানা- এই অভিযোগের তদন্তে ফের জিজ্ঞাসাবাদ করতে আরও একবার সিআইডি আজ ভবানী ভবনে হাজিরার জন্য তলব কর নিলাদ্রি দানাকে।

গত বছরের আগস্টে এই চাকরি দুর্নীতির অভিযোগের তদন্তে বাঁকুড়ায় নিলাদ্রি দানার বাড়িতে এসে নথি যাচাই ও জিজ্ঞাসাবাদ করেছিল সিআইডি। জিজ্ঞাসাবাদ করা হয় মেয়ে মৈত্রীকেও। তার পর ফের আজ ৫ ই ডিসেম্বর সিআইডি কলকাতায় ভবানীভবনে নিলাদ্রি দানাকে তলব করেছে। সিআইডি সুত্রের খবর, এর আগে নাকি নিলাদ্রি বাবুর দেওয়া তথ্যে অসংগতি রয়েছে।এবং তিনি কিছু তথ্য গোপন করে ছিলেন। পাশাপাশি, আরও কিছু নতুন তথ্য যাচাই করতে চান সিআইডি আধিকারিকর। তাই ফের জিজ্ঞাসাবাদের রিভিউ করার জন্যই ডেকে পাঠানো হয়েছে নিলাদ্রি বাবুকে।

এদিকে,আজ সিআইডির চিঠির ভিত্তিতে দুপুর ১২ টা নাগাদ ভবানীভবনে হাজিরা দেওয়ার কথা থাকলেও নিলাদ্রি বাবু আজ হাজিরা দিচ্ছেন না।নিলাদ্রি বাবু বলেন, তিনি সবসময় আইনকে মান্যতা দেওয়ার পক্ষে।কিন্তু যতদিন বিধানসভা চলবে ততদিন হাজিরা দেওয়া সম্ভব নয়।তাই মেল করে সময় চেয়ে নেওয়া হয়েছে।তবে জাহিরা এড়ানোর কোন প্রশ্ন নেই,যতবার সিআইডি ডাকবে তত বার তিনি যাবেন।তার অভিযোগ,তৃণমূল সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই সিআইডি তলব করছে। তবে এভাবে বিজেপিকে দমানো যাবে না।উলটে তৃণমূল নেতাদের জেলে ঢোকার লাইন দিন,দিন লম্বা হবে বলে দাবি করেন তিনি।

Next Story