নজরে ভোট

যে সমস্ত বুথে বেশী করে লিড হবে সেখানে ঢালাও উন্নয়নের প্রতিশ্রুতি সুভাষের,কমিশনে নালিশের তোড়জোড় অরূপের।

ভোটের প্রচারে গিয়ে বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের এই প্রতিশ্রুতির ভিডিও সোস্যাল মিডিয়াতে ভাইরাল হতেই। নড়েচড়ে বসেছে তৃণমূল কংগ্রেস।এমনকি নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর তোড়জোড় শুরু হয়ে গেছে।

যে সমস্ত বুথে বেশী করে লিড হবে সেখানে ঢালাও উন্নয়নের প্রতিশ্রুতি সুভাষের,কমিশনে নালিশের তোড়জোড় অরূপের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোট প্রচারে গিয়ে ঢালাও উন্নয়নের প্রতিশ্রুতি,তাও আবার শর্ত সাপেক্ষে। যে সমস্ত বুথে বেশী করে লিড হবে সে সব এলাকায় নতুন লোকসভা গঠনের পর উন্নয়ন তহবিলের বরাদ্দও মিলবে বেশী,বেশী।ভোটের প্রচারে গিয়ে বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের এই প্রতিশ্রুতির ভিডিও সোস্যাল মিডিয়াতে ভাইরাল হতেই। নড়েচড়ে বসেছে তৃণমূল কংগ্রেস এদিকে,বাঁকুড়া লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তী সুভাষ সরকারের বিরুদ্ধে এই ইস্যুতে নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের নালিশ জানানোর তোড়জোড় শুরু করে দিয়েছেন বলে তৃণমূল সূত্রে খবর।

অরূপ বাবু বলেন, এভাবে কোন প্রার্থী ভোট প্রচারে গিয়ে প্রতিশ্রুতি দিতে পারেননা।এটা বেআইনী। অন্যদিকে,এই বিতর্কিত প্রতিশ্রুতিকে সুভাষ বাবু প্রতিশ্রুতি না বলে ভোটারদের আলাদা ইনসেনটিভ হিসেবে দেখাতে চাইছেন বলে দাবি করেন।তবে জেলার পিছিয়ে পড়া এলাকাতে যথারিতি উন্নয়ন জারি থাকবে বলেও জানান তিনি। শেষ পর্যন্ত তৃণমূল যদি কমিশনে নালিশ জানায়,তাহলে কমিশন সুভাষ বাবুর বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়,সেটাই এখন দেখার।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story