নজরে ভোট

ছাত্র-যুবদের সাথে সংযোগ গড়তে চায়ে পে চর্চায় অরূপ চক্রবর্তী।

নতুন প্রজন্মের ভোটাররা কেন তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে? তা যুক্তি সহ ব্যাখ্যাও করেন অরূপ চক্রবর্তী। তিনি বলেন,এই চায়ে পে চর্চায় যে মতের আদান প্রদান হল তা আগামীতে অনেক কাজে লাগবে।বাঁকুড়ার মানুষ আশীর্বাদ দিয়ে দিল্লী পাঠালে,তিনি আগামীতে বাঁকুড়ার উন্নয়নের জন্য কাজ করবেন।

ছাত্র-যুবদের সাথে সংযোগ গড়তে চায়ে পে চর্চায় অরূপ চক্রবর্তী।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : যুবা ভোটারদের সাথে জনসংয়োগ গড়ে তুলতে চায়ে পে চর্চায় সামিল হলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তী।শহরের ভৈরবস্থান এলাকায় কলেজ ছাত্র এবং যুবদের কে নিয়েই এই চায়ে পে চর্চায় চুটিয়ে আড্ডা দিলেন অরূপ বাবু। রবিবারের এই কর্মসূচীতে বাঁকুড়া পুরসভার বেশ কয়েজন কাউন্সিলরও উপস্থিত ছিলেন।অরূপ বাবু বলেন,রাজ্য সরকার বাঁকুড়া জেলা এবং বাঁকুড়া শহরের জন্য কি,কি উন্নয়ন মুলক কাজ করেছে, তা নিয়েই ছাত্র ও যুবদের সাথে আলোচনা হয়।আগামীতে বাঁকুড়ার উন্নয়নে কোন,কোন বিষয়ে গুরুত্ব দেওয়া দরকার তাও উঠে এল।

এদিনের চায়ে পে চর্চায়।স্বাস্থ্যসাথী,সবুজ সাথী,কন্যাশ্রী,যুবশ্রীর মতো মুখ্যমন্ত্রীর জনমুখী প্রকল্প গুলো নিয়েও চর্চা হয় এদিন।তৃণমূলের ছাত্র ও যুব নেতারাও এই চর্চায় মত বিনিময় করেন। নতুন প্রজন্মের ভোটাররা কেন তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে? তা যুক্তি সহ ব্যাখ্যাও করেন অরূপ চক্রবর্তী। তিনি বলেন,এই চায়ে পে চর্চায় যে মতের আদান প্রদান হল, তা আগামীতে অনেক কাজে লাগবে।বাঁকুড়ার মানুষ আশীর্বাদ দিয়ে দিল্লী পাঠালে তিনি আগামীতে বাঁকুড়ার উন্নয়নের জন্য কাজ করবেন।সেই অঙ্গীকারও করেন এদিন।খোলামেলা আলোচনায়, যুব ও ছাত্র যারা নব প্রজন্মের ভোটার তাদের বক্তব্য শুনলাম।

তারা মুখ্যমন্ত্রীর উন্নয়নের প্রকল্ল গুলি নিয়ে যথেষ্ট ওয়াকিবহাল তা চায়ের আড্ডায় উঠেও এল বলে মন্তব্য করেন অরূপ বাবু।এখন দেখার,এই ছাত্র,যুবদের সমর্থন ভোট মেশিনে প্রভাব ফেলে কিনা? তার ওপরই নির্ভর করছে অরূপ বাবুর দিল্লী যাত্রা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story