নজরে ভোট

আজ শনিবার সিবিআই দপ্তরে হাজিরা,তারপর কি হবে? আগাম কর্মসূচি জানিয়ে দিলেন অভিষেক।

আজ শনিবার সিবিআই দপ্তরে হাজিরা,তারপর কি হবে? আগাম কর্মসূচি জানিয়ে দিলেন অভিষেক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ায় তৃণমূল কংগ্রেসের নবজোয়ার কর্মসূচির আজ ছিল দ্বিতীয় দিন। নবজোয়ার যাত্রা চলাকালীন শুক্রবার দুপুর আড়াইটা নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ী থেকে ফোন করে জমানো হয় সিবিই বাড়ীতে নোটিশ দিতে এসেছে। সেই নোটিশ তার বকলমে রিসিভও করা হয়। এবং নিজের টুইটার হ্যান্ডেলে তা তিনি শেয়ারও করেন।



সিবিআই এর এই নোটিশ আসলে নবজোয়ার কর্মসূচিকে বানচাল করার জন্য বিজেপির চক্রান্ত বলে তোপ দাগেন তিনি।পাশাপাশি, তিনি বলেন,শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁর বিরুদ্ধে কোনও রকম প্রমাণ মিললে তিনি ফাঁসির মঞ্চে জীবন উৎসর্গ করবেন।



নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের চিঠির প্রেক্ষিতে তাঁকে পাঠানো সিবিআইয়ের নোটিস প্রসঙ্গে তিনি বলেন দেশে ইডি থাকবে,সিবিআই থাকবে, দেশের সংবিধান থাকবে কিন্তু বিজেপি চিরদিন থাকবে না।তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন ভীড়ে ঠাসা নবজোয়ার যাত্রায় সাফ জানিয়েদেন,শনিবার তিনি নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরা দেবেন। তারপর হাতে রাখছেন একটা দিন।২২ মে ফের বাঁকুড়া জেলার সোনামুখী থেকে তিনি যথারীতি নবজোয়ার যাত্রা শুরু করবেন বলে ঘোষণা করেন এদিন।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও👇



Next Story