নজরে ভোট

ভোটের আগে যুব সংযোগে ফুটবলকে হাতিয়ার করে ময়দানে সুভাষ,৯ দিন ধরে চলবে সাংসদ খেলা মহাকুম্ভ।

ফাইনালে চ্যাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকার আর্থিক পুরস্কার ও ট্রফি,রানারআপ দলের জন্য থাকছে ট্রফির পাশাপাশি ৩০ হাজার টাকার আর্থিক পুরস্কার।

ভোটের আগে যুব সংযোগে ফুটবলকে হাতিয়ার করে ময়দানে সুভাষ,৯ দিন ধরে চলবে সাংসদ খেলা মহাকুম্ভ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এবারও খেলা হবে।তবে, তা লোকসভা ভোটের আগেই।খেলার আয়োজন করেছেন বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। তার সাংসদ এলাকার প্রতিটি অঞ্চল থেকে ১২০ টি দল খেলবে ২৬,২৭ ও ২৮ শে ফেব্রুয়ারী এবং তারপর ব্লক স্তরে খেলা হবে ২রা,৩রা ও ৪ ঠা মার্চ।সেখান থেকে বাছাই ১৯টি দল অংশ গ্রহণ করবে লোকসভা স্তরে। এই খেলা হবে ৭,৮ ও ৯ ই মার্চ এই তিন দিন। শেষ দিন হবে ফাইনাল৷ফাইনালে চ্যাম্পিয়ন দল পাবে ৫০ হাজার টাকার আর্থিক পুরস্কার ও ট্রফি,রানারআপ দলের জন্য থাকছে ট্রফির পাশাপাশি ৩০ হাজার টাকার আর্থিক পুরস্কার।

এছাড়া খেলওয়াড়দের জন্য অন্যন্য পুরস্কার থাকবে।সুভাষ বাবু জানান,ইতিমধ্যেই দল গুলির রেজিষ্ট্রেশন শুরু হয়ে গেছে৷ যুবদের মধ্যে উন্মাদনাও তুঙ্গে।সকালে ফুটবল খেলোয়াড়দের উৎসাহ দিতে তিনি নিজেও ফুটবল পায়ে ময়দানে নেমে পড়ছেন।এদিকে,দুয়ারে লোকসভা ভোট।তাই ভোট ঘোষনার ঠিক আগের মুহুর্তে ফুটবল প্রতিযোগিতার মাধ্যমে যুব সম্প্রদায়ের সাথে সংযোগ গড়ে তুলতেই এই সাংসদ খেলা মহাকুম্ভের আয়োজন বলে মনে করছেন জেলার রাজনৈতিক বোদ্ধারা।এখন দেখার,এই খেলার প্রভাব ভোটের খেলাতে কতখানি কাজে আসে বিজেপির? তা নিয়ে অবশ্য বিরোধী শিবিরেও অঙ্ক কষা চলছে পুরোদমে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story