নজরে ভোট

ভোটের আগে বিজেপির সুভাষ বিরোধী গোষ্ঠী ফের সক্রিয়,কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর ছবিতে চুনকালি, ওয়াক থু স্লোগান,টায়ার জ্বালিয়ে বিক্ষোভ।

ভোটের আগে বিজেপির সুভাষ  বিরোধী গোষ্ঠী ফের সক্রিয়,কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর ছবিতে চুনকালি, ওয়াক থু স্লোগান,টায়ার জ্বালিয়ে বিক্ষোভ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : কোন বিরোধী শিবির নয়,বিজেপির একাংশের তুমুল বিক্ষোভ লোকসভা ভোটের আগে বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে ফের বিড়ম্বনায় ফেলল।শনিবার শহরের মাচানতলায় সুভাষ সরকারের বিপক্ষ লবির বিজেপি নেতা ও তাদের অনুগামীরা রিতীমত সুভাষ সরকার দূর হাটো,সুভাষ সরকার ওয়াক থু স্লোগান তুলে এবং সুভাষ সরকারের কাট আউটে চুন, কালি লাগিয়ে তুমুল বিক্ষোভ চলে। পাশাপাশি, টায়ার জ্বালিয়ে বিজেপি একাংশ দলীয় পতাকা হাতে নিয়ে এই বিক্ষোভে সামিল হন। এই বিক্ষোভ কর্মসুচির নেতৃত্ব দেন বিজেপির বাঁকুড়া বিধানসভার প্রাক্তন আহ্বায়ক কৌশিক সিংহ।

তিনি কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে তুলোধুনো করেন।প্রসঙ্গত,আজকে বিজেপির যে সুভাষ বিরোধী লবি বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন তারাই সুভাষ সরকারকে বিজেপির দলীয় অফিসে আটকে রেখে বিক্ষোভ দেখিয়েছিলেন।লোকসভা ভোটের আগে বিজেপির এই গোষ্ঠী দ্বন্দ্ব শহরের বিরোধী রাজনৈতিক শিবিরেও জোর আলোড়ন ফেলে দিয়েছে তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story