নজরে ভোট

মনোনয়নের ড্রেস কোডে বাজীমাৎ বাঙ্গালীয়ানার,লাল পাড় সাদা শাড়িতে মনোনয়ন দাখিল সুজাতার।

মনোনয়ন নিয়ে নানা মিথ এবার নজরে পড়েছে।প্রার্থীরা যেমন নিজের,নিজের জ্যোতিষীর নির্দিষ্ট করা সময় ও তিথিতে মনোনয়ন জমা দিচ্ছেন,তেমনি মেনে চলছেন নিজের,নিজের পছন্দের পোশাকও।

মনোনয়নের ড্রেস কোডে বাজীমাৎ বাঙ্গালীয়ানার,লাল পাড় সাদা শাড়িতে মনোনয়ন দাখিল সুজাতার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : জেলার মনোনয়ন পত্র দাখিলে এবার প্রার্থীদের ড্রেসকোডে বাঙ্গালীয়ানার প্রাধান্য নজর কেড়েছে। বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ থেকে, তার প্রাক্তন স্ত্রী সুজাতা,এমনকি বাঁকুড়ার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী থেকে বিষ্ণুপুরের বাম প্রার্থী শীতল চন্দ্র কৈবর্তের পরনে ছিল পাঞ্জাবী। সৌমত্র খাঁ মনোনয়নের দিন বেছে নিয়েছিলেন বাসন্তী রঙ্গের পাঞ্জাবী আর বাসন্তী পাড় দেওয়া সাদা ধুতি। সুজাতা মন্ডলও মনোনয়নের ড্রেস হিসেবে বেছে নিয়েছেন লাল- পাড় সাদা শাড়ি। কথায় আছে শাড়ীতেই নারী।তাই এদিন শাড়ি পরে একেবারে সাবেকী বাঙ্গালী রমনীর বেশে নিজেকে সাজিয়ে তোলেন তিনি।

ষষ্টাঙ্গে ভূমি প্রণাম সেরে পা বাড়ান মনোনয়ন দাখিলের পথে৷ তিনি তারই ফাঁকে সাংবাদিকদের বলেন, সনাতনী হিন্দু নারী হিসেবে তিনি লাল পাড় সাদা শাড়ি বেছে নিয়েছেন।এই শাড়ি শুভ এবং মঙ্গলের প্রতীক। নাম না করে তার প্রাক্তন স্বামী তথা বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে তীব্র ভাষায় আক্রমণ করেন৷ তিনি বলেন উনি,দিন,দিন জোকারে পরিণত হচ্ছেন,আমি সনাতনী হিন্দু নারী, আমাকে ওনার মতো ভন্ডামি করতে হয় না।পাশাপাশি, এই আসনে তিনি বিজয়ী হবেন বলেও দাবি করেন সুজাতা মন্ডল। তিনি বলেন,সনাতনী হিন্দু হলেও তিনি সর্ব ধর্মকে সম্মনে বিশ্বাসী।

মনোনয়ন নিয়ে নানা মিথ এবার নজরে পড়েছে।প্রার্থীরা যেমন নিজের,নিজের জ্যোতিষীর নির্দিষ্ট করা সময় ও তিথিতে মনোনয়ন জমা দিচ্ছেন,তেমনি মেনে চলছেন নিজের, নিজের পছন্দের পোশাক। এছাড়া মাথায় দেব,দেবীর আশীর্বাদ পুষ্ট ফেট্টি বাঁধারও হিড়িক চলছে পুরোদমে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story