নজরে ভোট

বিজেপি নেতাদের বাড়ী ঘেরাও করতে এলেই বিচুটি হামলা আর মারের নিদান!তৃণমূল নেতাদের শরীরের বীমা করানোর পরামর্শ বিজেপি বিধায়কের।

বিজেপি নেতাদের বাড়ী ঘেরাও করতে এলেই বিচুটি হামলা আর মারের নিদান!তৃণমূল নেতাদের শরীরের বীমা করানোর পরামর্শ বিজেপি বিধায়কের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা।আজ ওন্দার রামসাগরে বিজেপির পঞ্চায়েত ভোটের বিজয় মিছিলে যোগ দিয়ে সেখানে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিজেপি নেতাদের বাড়ি ঘেরাও কর্মসুচির প্রসঙ্গ টেনে তৃণমূল কে তীব্র ভাষায় আক্রমণ করেন বিধায়ক অমরনাথ শাখা। তিনি তৃণমূল কংগ্রেসের ২১ জুলাইয়ে শহীদ দিবসকে ডিম ভাতের আসর বলে কটাক্ষ করার পাশাপাশি,তৃণমূল নেতাদের প্রতি হুঙ্কারও দেন এদিন।

তিনি তৃণমূল নেতাদের উদ্দেশ্যে বলেন,বিজেপি নেতাদের বাড়ি ঘেরাও করতে আসার আগে নিজেদের শরীরের বীমা করিয়ে নিন।পাশাপাশি,তার দলের কার্যকর্তাদের তিনি নির্দেশ দেন,কেও বাড়ি ঘেরাও করতে এলেই বিচুটি পাতা দিয়ে পালটা হামলা চালানোর। আর তাতেও কাজ না হলে একটু উত্তম,মধ্যম দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেওয়ারো নিদান দেন।আর তৃণমূল নেতাদের প্রতি তার হুঙ্কার, বাড়ি ঘেরাও করতে আসবেন দুই পায়ে ঠিকই। কিন্তু নিজের বাড়ি যেতে হবে চার পায়ে কাঁধে চেপে। তার এই হুমকি কে ঘিরে জেলার রাজনৈতিক মহলে জোর আলোড়ন পড়ে গিয়েছে।

প্রসঙ্গত,ওন্দার বিজেপি বিধায়ক আমরনাথ শাখা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বহুবার এমন বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে উঠে এসেছেন। তাকে নিয়ে চর্চাও হয়েছে রাজনৈতিক মহলে। এবারের মন্তব্যকে অবশ্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব আমল দিতেই চাইছেন না। তাদের দাবি,গলার জোরে আর বেফাঁস বকে মানুষকে বিভ্রান্ত করার যে ফাঁদ বিজেপি বিধায়কের পেতেছেন তাতে যে কেও পা দেবেন না,সেটা বোঝা উচিত অমরনাথ বাবুর। না হলে নিজের ফাঁদে নিজেই পড়বে বিজেপি।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story