নজরে ভোট

লক্ষ্য লোকসভা,রাখিতে জন সংযোগ গড়তে বিজেপি- তৃণমূলে জোর টক্কর শহরে।

লক্ষ্য লোকসভা,রাখিতে জন সংযোগ গড়তে বিজেপি- তৃণমূলে জোর টক্কর শহরে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দুয়ারে লোকসভা ভোট। তাই রাখি পূর্ণিমার দিন জন সংযোগ গড়ে তুলতে মরিয়া রাজনৈতিক দল গুলি।সারা দেশের সাথে শহর বাঁকুড়াতেও এদিন বিজেপি ও তৃণমূল এই দুই যুযুধান শিবিরের মধ্যে জন সংযোগ গড়তে ব্যপক তৎপরতা নজরে পড়ে। শহরের রাজপথে দুই শিবির কার্যত একে,অপরকে টক্কর দেওয়ার লড়াইয়ে সামিল হয় এদিন।শহরের মাচানতলার পুলিশ অফিস ক্রসিং মোড়ে বিজেপির রাখির দলীয় কর্মসূচি স্নেহ যাত্রা উৎসবে সবে পা মিলিয়েছেন বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার।সেই সময়ই ঘটে বিপত্তি। কি ঘটল এমন?

সেই সময় উলটো দিক থেকে আচমকা হাজির হয় শহর তৃণমূলের রাখি বন্ধন উৎসবের শোভা যাত্রা। সেই শোভাযাত্রার একেবারে সামনে পড়ে যান সুভাষ বাবু।তিনি সাথে,সাথে তৃণমূল নেতাদের উদ্দেশ্যে নমস্কার বিনিময় করেন। তবে তৃণমূল শিবির থেকে চোখের ইশারায় সৌজন্য বিনিময় করলেও কোন নেতা পালটা নমস্কার করার পথে হাঁটেন নি। বরং দ্রুত পাশ কাটিয়ে তারা চলে যান। তৃণমূল কংগ্রেসের শোভাযাত্রায় শহরের কাউন্সিলররা ছিলেন।ছিলেন প্রাক্তন পুর প্রধান তথা বাঁকুড়া সাংগঠনিক জেলা তৃণমূলের মুখপাত্র মহাপ্রসাদ সেনগুপ্তও। এই পরিস্থিতি সামাল দিতে পুলিশও সাথে,সাথে সক্রিয় হয়ে ওঠে।

তবে,কোন অপ্রীতিকর ঘটনা অবশ্য ঘটেনি।এদিন,স্নেহ যাত্রা উৎসবে পা মেলান কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ বাবু।তিনি আমজনতার হাতে রাখি পরিয়ে দেন। এবং সবার সাথে রাখির শুভেচ্ছা বিনিময় করেন।অন্যদিকে,তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও এদিন মাচানতলার এসবিআই মোড় ক্রসিং এ রাখি বন্ধন কর্মসূচি পালিত হয়। এবং পথ সভায় বক্তব্য রাখেন শহরের তৃণমূল নেতৃত্ব। সবে মিলে এদিন, এই দুই প্রধান রাজনৈতিক দলের রাখি পূর্ণিমার শোভাযাত্রা কে কেন্দ্র করে শহর ছিল সরগরম।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story