নজরে ভোট

দুয়ারে লোকসভা ভোট,দুর্নীতিকে ইস্যু করে ময়দানে বিজেপি,ওন্দা বিডিও অফিসে বিক্ষোভ কে কেন্দ্র করে উত্তেজনা।

মিছিল করে বিডিও অফিসের মুল গেটে বিক্ষোভকারীদের পৌঁছানোর আগেই বিডিও অফিসের মুল গেটে তালা দিয়ে পুলিশ তাদের ঠেকানোর কৌশল নেয়।আর এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন বিজেপি কর্মী সমর্থকেরা।শুরু হয় পুলিশের সাথে বিবাদ।

দুয়ারে লোকসভা ভোট,দুর্নীতিকে ইস্যু করে ময়দানে বিজেপি,ওন্দা বিডিও অফিসে বিক্ষোভ কে কেন্দ্র করে উত্তেজনা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দুয়ারে লোকসভা ভোট। তাই এবার ব্লক স্তরের বিভিন্ন সরকারি প্রকল্পে দুর্নীতিকে ইস্যু করে ময়দানে ওন্দা ব্লক বিজেপি।ওন্দার বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখার নেতৃত্বে এদিন ওন্দা বিডিও অফিসে বিক্ষোভ কর্মসুচিতে সামিল হয় স্থানীয় বিজেপি কর্মী,সমর্থক ও কার্যকর্তারা। মিছিল করে বিডিও অফিসের মুল গেটে তারা পৌঁছানোর আগেই অফিসের মুল গেটে তালা দিয়ে পুলিশ বিক্ষোভকারীদের ঠেকানোর কৌশল নেয়।আর এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন বিজেপি কর্মী সমর্থকেরা।তারা গেট খোলার জন্য পুলিশের বাধা অতিক্রম করতে সক্রিয় হয়ে ওঠেন। বাঁকুড়া২৪X৭ এর হোয়াটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হতে এই লেখার ওপর ক্লিক করুন,আর বাঁকুড়ার খবরে আপডেট থাকুন।

খোদ বিজেপি বিধায়ক অমর বাবুও গেট না খুললে এই গেট চিরতরে বন্ধ করে দেওয়ার হুমকি দেন।এরপরই শয়ে,শয়ে বিক্ষোভকারী গেট ভাঙ্গার চেষ্টা চালান আর তার জেরেই তুমুল উত্তেজনা ছড়ায় বিডিও অফিস চত্বরে। বিজেপির অভিযোগ পিঠ বাঁচাতে বিডিও এদিন গা ঢাকা দিয়ে জয়েন্ট বিডিওকে বিজেপির ডেপুটেশন নেওয়ার দায়ভার দিয়েছেন। তা নিয়েও ক্ষোভ প্রকাশ করতে থাকেন তারা।দাবি তোলেন বিডিওকে অফিসে এসে স্মারকলিপি নিতে হবে। বেশ কিছুক্ষণ ধরে পুলিশ বনাম বিজেপি র মধ্যে গেটে টানাটানি চলতে থাকে। বিজেপি বিধায়ক অমরনাথ শাখা এদিন সংবাদ মাধ্যমে ওন্দা ব্লকে দুর্নীতির প্রশ্নে কাকা- ভাইপো ত্বত্ত্ব খাড়া করে সরব হন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇



Next Story