নজরে ভোট

ছাপ্পা ভোটের পর্দা ফাঁস!সাংবাদিকদের বেধড়ক মার।

সাংবাদিকদের ওপর এই হামলা যেমন নিন্দনীয়। তেমনি অবাক করার মতো ঘটনা হল একটা বুথে ভোট হচ্ছে অথচ সেখানে কোন পুলিশ, ভোট কর্মী কেও নেই? এর কি উত্তর দেবেন নির্বাচন কমিশন? প্রশ্ন উঠছে নানা মহলে।

ছাপ্পা ভোটের পর্দা ফাঁস!সাংবাদিকদের বেধড়ক মার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বুথের বাইরে লম্বা লাইন। আর ভেতরে চলছে জাদুখেলা।একেবারে পিসি সরকারের ম্যাজিকের মতো বুথের ভেতর থেকে ভ্যানিস প্রিসাইডিং অফিসার, ভোট কর্মী,পুলিশ সবাই! কেবল কিছু ঝাপ্পা দেওয়ার কারিগর রা ভেতরে তাদের কাজ করছিল।অভিযোগ এরা সবাই তৃণমূল আশ্রিত দুষ্কৃতি। সেই খবর পেয়ে সাংবাদিকদের একটি দল বেলিয়তোড় থানার ভট্ট পাড়া প্রাথমিক বিদ্যালয়ের বুথে ঢুকতেই পিছন দরজা দিয়ে ছাপ্পা বাহিনী ছুটে পালায়।সেই সময় ফাঁকা বুথের ছবি ক্যামেরা বন্দি করতেই এক শাসক দলের স্থানীয় নেতা তেড়ে আসেন সাংবাদিকদের। মুহূর্তের মধ্যে জনা চার সাংবাদিকদের ওপর হামলা শুরু হয়ে যায়।

ভোটের লাইন থেকে বের হয়ে হামলা চালান জনা ৬০ এর এক বাহিনী। বেধড়ক পেটানো হয় চার সাংবাদিককে। কেড়ে নেওয় হয় মোবাইল,আই কার্ড,ভেঙ্গে ফেলা হয় চ্যানেলের বুম ও মাইম আইডি। ভাঙ্গচুর করা হয় সাংবাদিকদের গাড়িও। কোনক্রমে সাংবাদিকরা সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন। এর পর বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে তারা চিকিৎসা করান৷ আহত চার টিভি চ্যানেলের সাংবাদিকদের মধ্যে দুজনের আঘাত গুরুতর। এদিকে, সাংবাদিকদের ওপর এই হামলার তীব্র নিন্দা করেছেন দেশের কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার।পাশাপাশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও তোপ দাগেন এদিন।

সাংবাদিকদের ওপর এই হামলা যেমন নিন্দনীয়। তেমনি অবাক করার মতো ঘটনা হল একটা বুথে ভোট হচ্ছে অথচ সেখানে কোন পুলিশ, ভোট কর্মী কেও নেই? এর কি উত্তর দেবেন নির্বাচন কমিশন!

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story