নজরে ভোট

অস্ত্র নিয়ে বালি খাদানে তোলাবাজির অভিযোগে ধৃত কোতুলপুরের বিজেপি বিধায়কের আপ্ত সহায়কের চার দিনের পুলিশ হেফাজত।

বিধায়ক হরকালী প্রতিহারের দাবি,বিকাশ তার আপ্ত সহায়ক হিসেবে কাজ করেনা।তবে সে ভালো সংগঠক এবং যুব মোর্চার নেতা। তার সাংগঠনিক দক্ষতায় ভয় পেয়ে তৃণমূল কংগ্রেসের অঙ্গুলীহেলনে পুলিশ মিথ্যে মামলায় বিকাশকে গ্রেপ্তার করেছে।

অস্ত্র নিয়ে বালি খাদানে তোলাবাজির অভিযোগে ধৃত কোতুলপুরের বিজেপি বিধায়কের আপ্ত সহায়কের চার দিনের পুলিশ হেফাজত।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বালি খাদানে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তোলাবাজি এবং খাদানের মেশিনপত্র ভাঙ্গচুরের অভিযোগে ধৃত বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব মোর্চার সম্পাদক তথা কোতুলপুর বিধানসভার বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের আপ্ত সহায়ক হিসেবে এলাকায় পরচিত বিকাশ ঘোড়ুইয়ের চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল বিষ্ণুপুর মহকুমা আদালত। ইন্দাস থানার পুলিশ বিকাশকে গ্রেপ্তার করে এদিন বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলে। ইন্দাস থানা এলাকার জনৈক বালি খাদানের মালিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ বিজেপির এই বিকাশকে গ্রেপ্তার করে।


যদিও,বিধায়ক হরকালী প্রতিহারের দাবি,বিকাশ তার আপ্ত সহায়ক হিসেবে কাজ করেনা।তবে সে ভালো সংগঠক এবং যুব মোর্চার নেতা। তার সাংগঠনিক দক্ষতায় ভয় পেয়ে তৃণমূল কংগ্রেসের অঙ্গুলীহেলনে পুলিশ মিথ্যে মামলায় বিকাশকে গ্রেপ্তার করেছে। এর বিরুদ্ধে তারা আইনি লড়াইয়ের পাশাপাশি,রাজনৈতিক ভাবেও মোকবিলা করবেন।এবং তিনি ও তার দল বিজেপি বিকাশের পাশে থেকে তৃণমূলের এই চক্রান্তের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।এদিকে,ইন্দাসের তৃনমূল ব্লক সভাপতি সেখ হামিদের দাবি,বিধায়ক বিকাশকে বাঁচাতে এসব বুলি আওড়াচ্ছেন।

এলাকার মানুষ জানেন, যে বিকাশ এলাকায় দিনে,রাতে বন্ধুক নিয়ে ঘোরফের করে।বিধায়কের নাম করে বিকাশ যে তোলাবাজি করছিল সেই অভিযোগ বালি খাদানের মালিকই থানায় দায়ের করেছেন৷ এর সাথে তৃণমূল কংগ্রেসের কোন যোগ নেই।বিধায়ক আসলে শাক দিয়ে নাছ ঢাকতে চাইছেন।কিন্তু তা বিফলে যাবে। এদিকে,আজ বিষ্ণুপুর মহকুমা আদালতে বিজেপি যুব নেতা বিকাশকে তোলা হয়।পুলিশের পক্ষ থেকে ৫ দিনের হেফাজত চাওয়া হলেও বিচারক ৪ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন বলে জানান,সরকারি আইনজীবী ইন্দ্র নারায়ণ বিশ্বাস।


এই ঘটনার জেরে পঞ্চায়েত ভোটের আগে ইন্দাস ও কোতুলপুর এলাকায় ফের রাজনৈতিক উত্তাপের পারদ চড়ার আশঙ্কা করছেন এলাকার মানুষ। তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও।👇



Next Story