নজরে ভোট

অপকটে লকেট : জঙ্গলমহলে রেল পথের ভবিষ্যত থেকে দুর্নীতিবাজ তৃণমূলীদের জেলে ভরা,এবং বিজেপির লোকসভার আগাম ফলাফল।

অপকটে লকেট : জঙ্গলমহলে রেল পথের ভবিষ্যত থেকে দুর্নীতিবাজ তৃণমূলীদের জেলে ভরা,এবং বিজেপির লোকসভার আগাম ফলাফল।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লক্ষ্য লোকসভা ভোট। তাই ভোটের আগে বাঁকুড়ার জঙ্গলমহলে জন সংযোগ বাড়ানোর পাশাপাশি,দলীয় কর্মী, সমর্থক থেকে জেলা ও মন্ডলের কার্যকর্তাদের মনোবল বাড়তে এদিন জঙ্গলমহলের তালডাংরা আসেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়।তালডাংরা ব্লকের লক্ষীসাগর এলাকায় একটি মন্দিরে পুজোও দেন তিনি। এখানকার জাগ্রত রঙ্কিণী দেবীর মন্দিরে সকলের শান্তি ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন এই বিজেপি সাংসদ। এমনকি পুজো সেরে নিজে হাতে উপস্থিত সকলকে মায়ের প্রসাদ বিলিও করেন। লকেট চট্টোপাধ্যায়।

এরপর সাংবাদিক বৈঠকে রাজ্যের বর্তমান পরিস্থিতি, জঙ্গলমহলের রেলপথের ভবিষ্যত,জয়পুরে শুভেন্দু অধিকারীর সভার অনুমতি না দেওয়া থেকে আসন্ন লোকসভা ভোটে জঙ্গলমহলের আগাম ফলাফল এসব প্রশ্নেরই অকপটে উত্তর দেন।আসুন তিনি কি,কি বললেন তা শুনে নেওয়া যাক।প্রসঙ্গত,তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলায় সদ্য সভাপতি নির্বাচিত করা হয়েছে তালডাংরা বিধানসভার বিধায়ক তথা বর্ষীয়ান তৃণমূল নেতা অরুপ চক্রবর্তীকে। ঠিক তারপরেই তালডাংরায় লকেট চট্টোপাধ্যায়ের এই আগমন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে জেলার রাজনৈতিক মহল।

সুত্রের খবর,এই এলাকায় লোকসভার লড়াইয়ের গুটি সাজিয়ে অরুপ চক্রবর্তীকে চাপে ফেলতে এদিন দলীয়স্থানীয় কার্যকর্তাদের সাথে আলোচনাও সারেন লকেট চট্টোপাধ্যায়। এখন দেখার,লোকসভায় বিজেপি বাঁকুড়ার আসন ধরে রাখতে পারে কিনা?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story