নজরে ভোট

তৃণমূল নেতাদের টাকা দিয়েও মেলেনি আবাস যোজনার ঘর,সাংসদকে নালিশ গ্রামবাসীদের,এফআইআরের তোড়জোড়,অভিযোগ ভিত্তিহীন দাবি তৃণমূলের।

অভিযোগ, তৃণমূল নেতা নিতাই পৌউলি,মৃত্যুঞ্জয় দে বিভিন্ন জনের কাছে আবাস যোজনার ঘর পাইয়ে দিতে আগাম টাকা নিয়েছিলেন।কিন্তু ঘর তো মেলেই নি,উলটে টাকা চাইতে গেলে মিলছে তৃণমূল নেতাদের হুমকি। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে।

তৃণমূল নেতাদের টাকা দিয়েও মেলেনি আবাস যোজনার ঘর,সাংসদকে নালিশ গ্রামবাসীদের,এফআইআরের তোড়জোড়,অভিযোগ ভিত্তিহীন দাবি তৃণমূলের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন :প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নামে গরীব গ্রামবাসীদের কাছ থেকে টাকা তোলার অভিযোগ উঠল। কেও এক হাজার,কেও বা তিন হাজার,আবার কেও ১০ হাজার টাকা করে আগাম দেওয়ার পরও ঘর পাননি।জেলার বিষ্ণুপুরের বেলশুলিয়া অঞ্চলের ত্রিবঙ্ক গ্রামের বাসিন্দারা এই নালিশ জানালেন সাংসদ সৌমিত্র খাঁকে।ভোট ঘোষণার আগে জনসংযোগ যাত্রায় তার সাংসদ ক্ষেত্রের বিভিন্ন গ্রামে গ্রামে যাচ্ছেন সৌমিত্র বাবু।রবিবার তিনি এই এলাকায় পৌঁছলেই তাকে ঘিরে ধরেন কয়েকজন মহিলা।তাদের অভিযোগ তৃণমূল নেতারা তাদের কাছে আবাস যোজনার নামে টাকা নিয়েছেন।

স্থানীয় তৃণমূল নেতাদের তারা টাকা দিলেও আজও তাদের আবাস যোজনার ঘর মেলেনি।তাদের অভিযোগ, তৃণমূল নেতা নিতাই পৌউলি,মৃত্যুঞ্জয় দে বিভিন্ন জনের কাছে আবাস যোজনার ঘর পাইয়ে দিতে আগাম টাকা নিয়েছিলেন।কিন্তু ঘর তো মেলেই নি,উলটে টাকা চাইতে গেলে মিলছে তৃণমূল নেতাদের হুমকি।তারা সাংসদকে কাছে পেয়ে এই অভিযোগ তুলে সরব হন এদিন।এই অভিযোগ ভিত্তিতে সোমবার বিডিও অফিসে নালিশের পাশাপাশি, থানায় ওই তৃণমূল নেতাদের বিরুদ্ধে এফআইআর করা হবে বলে জানান বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।তিনি বলেন এই গ্রামেও শাহাজাহানী কারবার চলছে।

গরীব মহিলাদের কাছ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনার নামে তোলাবাজী করছে তৃণমূল নেতারা। এটা বাংলার লজ্জা।তিনি এই অভিযুক্ত তৃণমূল নেতাদের গ্রেপ্তারিরও দাবি তোলেন সংবাদ মাধ্যমের ক্যামেরায়।অন্যদিকে,তৃণমূল নেতারা এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করছেন।তৃণমূল নেতা নিতাই পৌউলি মোবাইল ফোন কলে জানান,তিনি এই কান্ডে যুক্ত নন,তাকে ফাঁসানো হচ্ছে।তিনি টাকা নেননি,অন্য কোন নেতা টাকা নিয়ে থাকতে পারেন।এই ঘটনাকে ইস্যু করে লোকসভার প্রচারে ঝড় তুলতে তৈরি হচ্ছে বিজেপি।তারা ময়দানে নামার জন্য তৈরি।

স্বাভাবিক ভাবেই লোকসভা ভোটের আগে এমন অভিযোগ তৃণমূল কংগ্রেসের লোকসভা প্রার্থীকে বিড়ম্বনায় ফেলবে বলে মনেকরছেন রাজনৈতিক বোদ্ধারাও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story