নজরে ভোট

OndaVote Factor : বামেদের বিজেপিমুখী ভোট আসন্ন লোকসভায় নিজেদের ঝুলিতে ভরতে ওন্দায় সিপিএম কোমর বাঁধছে।

সূত্রের খবর অমর বাবুর সিপিএমকে এভাবে প্রকাশ্যে আক্রমন ও ঠ্যংগানোর নিদান দেওয়ায় বেজায় চটেছেন ওন্দার সিপিএমের স্থানীয় নেতারাও। তাই অমর বাবুর গড়ে এবার বিজেপির ভোটব্যাঙ্কে থাবা বসাতে তার কোমর বাঁধছেন।

OndaVote Factor : বামেদের বিজেপিমুখী ভোট আসন্ন লোকসভায় নিজেদের ঝুলিতে ভরতে ওন্দায় সিপিএম কোমর বাঁধছে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : গত লোকসভায় জেলার অন্যন্য বিধানসভার মতো ওন্দাতেও বামেদের ভোট ব্যাঙ্কের একটা ভালো অংশ বিজেপির দিকে সুইং করেছিল। সেই ভোট এবার ফেরাতে কোমর বাঁধছে সিপিএম। কদিন আগেই সিপিএমকে ঠাঙ্গানোর হুমকি দিয়েছিলেন ওন্দার বিজেপি বিধায়ক তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি অমরনাথ শাখা৷ এবার অমর বাবুকে শবক শেখাতে ময় ময়দানে নেমে পড়ল সিপিএম। মঙ্গলবার ওন্দায় অমর বাবুর পালটা সভা করে সিপিএম। এই সভায় প্রধান বক্তা হিসেবে হাজির ছিলেন সিপিএমের রাজ্য কমিটির সদস্য তাপস সিনহা।

তিনি, অমরবাবুকেও পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন এদিন।সূত্রের খবর অমর বাবুর সিপিএমকে এভাবে প্রকাশ্যে আক্রমন ও ঠ্যাঙ্গানোর নিদান দেওয়ায় বেজায় চটেছেন ওন্দার সিপিএমের স্থানীয় নেতারাও। তাই অমর বাবুর গড়ে এবার বিজেপির ভোটব্যাঙ্কে থাবা বসাতে তার কোমর বাঁধছেন।গত লোকসভায় যেসকল কমরেডের ভোট বিজেপির দিকে সুইং করেছিল সেই ভোটারদের এবার নিজেদের অনুকুলে আনার জন্য এজেন্ডাও নিয়ে ফেলেছে বামেরা৷ অনেকেই ফের বিজেপি থেকে বিমুখ হয়ে ইতিমধ্যেই লালঝান্ডার তলায় জোট বাঁধছেন। এবার বাকীদেরও দলে টেনে ওন্দায় বিজেপির ভোট কাটার কৌশল নিয়েছেন স্থানীয় সিপিএম নেতৃত্ব।

এখন দেখার সিপিএমের এই এজেন্ডা বিজেপিকে আগামী লোকসভায় কতখানি বিড়ম্বনায় ফেলে। সেটাই এখন দেখার৷ ওন্দার এই ভোট ফ্যাক্টর নজরে রয়েছে ভোট কুশলীদেরও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story