নজরে ভোট

গোজ প্রার্থী হলেই বহিস্কারের হুঁশিয়ারি তৃণমূলের।

গোজ প্রার্থী হলেই বহিস্কারের হুঁশিয়ারি তৃণমূলের। আজ বাঁকুড়া তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে জানালেন দলের বাঁকুড়ার পর্যবেক্ষক তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের অন্যতম মুখপাত্র সমীর চক্রবর্তী।

গোজ প্রার্থী হলেই বহিস্কারের হুঁশিয়ারি তৃণমূলের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : গোজ প্রার্থী হলেই বহিস্কারের হুঁশিয়ারি তৃণমূলের। আজ বাঁকুড়া তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে জানালেন দলের বাঁকুড়ার পর্যবেক্ষক তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের অন্যতম মুখপাত্র সমীর চক্রবর্তী। দলের বাঁকুড়া ও বিষ্ণুপুর এই দুই সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র এবং অলোক মুখোপাধ্যায় কে পাশে বসিয়ে দলের এই সিদ্ধান্ত ঘোষণা করেন সমীর বাবু। তিনি বলেন,দলের যারা নির্দল হিসেবে গোজ প্রার্থী হয়ে পঞ্চায়েত ভোটে লড়বেন তাদের বহিস্কার তো করা হবেই। এমনকি তারা জিতে এলেও দলে তাদের জন্য দরজা চিরতরের জন্য বন্ধ হয়ে যাবে। দল তাদের কোনমতেই দলে ফেরাবে না।

যদি তার সমর্থন ছাড়া তৃণমূল বোর্ড গঠন করতে না পারে,সেক্ষেত্রে বোর্ড গড়বে না, তবুও নির্দল গোজ প্রার্থীর সমর্থন নেবেনা তৃণমূল। হাতে দুই দিন রয়েছে মনোনয়ন প্রত্যাহার করার জন্য। এই দুই দিনের মধ্যে দলের যারা নির্দল হিসেবে মনোনয়ন দাখিল করে গোজ প্রার্থী হিসেবে লড়াই করবেন বলে মনস্থির করেছেন, তাদের কাছে মনোনয়ন প্রত্যাহারের জন্য অনুরোধ জানাবেন সংশ্লিষ্ট সাংগঠনিক জেলার সভাপতিরা। সুত্রের খবর, যারা দলের এই অনুরোধ রাখবেন তাদের পরবর্তী কালে দল ভালো পদ দিয়ে সম্মান জানাবে। আর যারা মনোনয়ন প্রত্যাহার করবেন না। তাদের দল বহিস্কার করবে।

এদিন,এই সাংবাদিক বৈঠকে অন্যন্যদের মধ্যে খাদ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী জ্যোৎস্না মান্ডি,জিলা পরিষদের বিদায়ী সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু, প্রাক্তন সভাধিপতি তথ তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্তী,বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। তারা সকলেই দলের গোজ প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ জানান সাংবাদিক বৈঠকে। এখন দেখার দলের এই আবেদনে কজন গোজ প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। সেদিকেই নজর রইল জেলার রাজনৈতিক মহলের।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story