নজরে ভোট

জয়পুরে বিডিও অফিস ও থানায় দাপিয়ে বেড়ালেন সৌমিত্র খাঁ,লোকসভা ভোটের পর পঞ্চায়েত দখলের হুমকি।

বিষ্ণুপুরের রাজনৈতিক বোদ্ধারা মনে করছেন বিতর্কে জড়ানোই হল সৌমিত্র খাঁয়ের ইউএসপি।তাই তিনি তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই এদিন বিডিও অফিস এবং থানায় হানা দিয়ে এমন হুঁশিয়ারি দিয়ে এলেন।তবে, তার এই হুঁশিয়ারি ভোটের ময়দানে কতখানি প্রভাব ফেলে? সেটাই এখন দেখার।

জয়পুরে বিডিও অফিস ও থানায় দাপিয়ে বেড়ালেন সৌমিত্র খাঁ,লোকসভা ভোটের পর পঞ্চায়েত দখলের হুমকি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও বিষ্ণুপুর জুড়ে ভোটের উত্তাপ চড়ছে।আজ বিষ্ণুপুর লোকসভার জয়পুরে সেই উত্তাপ কার্যত আরও বাড়িয়ে দিলেন সাংসদ তথা বিষ্ণুপুর লোকসভার বিজেপির ঘোষিত প্রার্থী সৌমিত্র খাঁ।তিনি এদিন জয়পুর বিডিও অফিসে হানা দেন।এবং অভিযোগ তোলেন,তিনি বিডিওর সাথে দেখা করতে এসেছেন বলে অফিসে তালা ঝুলিয়ে রাখা হয়েছে।যদিও বিডিও জানান,শিবরাত্রির ছুটি থাকায় অফিস বন্ধ। তাই তালা দেওয়া আছে।তবে সেই কথায় কর্ণপাত না করে বিডিও তৃণমূলের দালালি করছেন বলে প্রকাশ্যে অভিযোগ তোলেন।

এমনকি জয়পুর থানায় গিয়েও হুঙ্কার ছাড়েন সৌমিত্র বাবু।প্রশ্ন তোলেন কেন এখনও কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছয়নি,ওসি কেন বাহিনীর রিকুইজিশন দেননি।পাশাপাশি,তিনি ক্ষোভের সাথে বলেন,পঞ্চায়েত ভোট এখানে কর‍তে দেননি এনারা,তাই বিডিও ও ওসিকে অবিলম্বে বদলের দাবিও তোলেন সৌমিত্র বাবু।এমনকি লোকসভার পর এখানকার সব গ্রাম পঞ্চায়েত তিনি দখল করে নেবেন বলেও হুমকি দেন।এদিকে,সৌমিত্র খাঁয়ের ছুটির দিন বিডিও অফিসে এভাবে হানাদারি এবং থানায় গিয়ে হুঙ্কার ছাড়াকে নাটক বলে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।তারা এই।ইস্যুতে সাংসদ সৌমিত্র খাঁকে একহাত নেন।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি দিব্যেন্দু বন্দ্যোপাধ্যায় বলেন, সৌমিত্র খাঁ টের পেয়ে গেছেন যে তার পায়ের তলায় মাটি নেই।তাই এসব নাটক করছেন। আর যে ভাবে উনি প্রকাশ্যে বিডিও এবং ওসিকে আক্রমণ করছেন তাতে ওনাকে গ্রেপ্তার করা উচিত বলে পালটা তোপও দাগেন দিব্যেন্দু বাবু।অন্যদিকে,বিষ্ণুপুরের রাজনৈতিক বোদ্ধারা মনে করছেন বিতর্কে জড়ানোই হল সৌমিত্র খাঁয়ের ইউএসপি।তাই তিনি তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই এদিন বিডিও অফিস এবং থানায় হানা দিয়ে এমন হুঁশিয়ারি দিয়ে এলেন।তবে তার এই হুঁশিয়ারি ভোটের ময়দানে কতখানি প্রভাব ফেলে সেটাই এখন দেখার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story