নজরে ভোট

ভোট প্রচারের পথে তৃণমূল নেতাকে পা ছুঁয়ে প্রণাম করে রাজনৈতিক সৌজন্যতার নজির সৌমিত্রের।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের টাউন সভাপতি সুনীল দাসের সাথে কুশল বিনিময় সেরেই সুনীল বাবুর পা ছুঁয়ে প্রণাম করেন সৌমিত্র বাবু। এই সৌজন্যের প্রণাম সোস্যাল মিডিয়াতে ভাইরাল হতেই মল্লভূম বিষ্ণুপুরের রাজনৈতিক মহলে আলোচনার হট ট্রপিক হয়ে দাঁড়িয়েছে।

ভোট প্রচারের পথে তৃণমূল নেতাকে পা ছুঁয়ে প্রণাম করে রাজনৈতিক সৌজন্যতার নজির সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : রাজনৈতিক রঙ,দলাদলি,বিরোধী শিবির,ভোটের লড়াই,প্রতিপক্ষ এসব শব্ধগুচ্ছকে ছাপিয়ে রাজনৈতিক সৌজন্যতার পরিচয় দিয়ে মল্লভূমবাসীর নজর কাড়লেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ।বিষ্ণুপুর শহরে ইভি সাইকেলে চড়ে বেরিয়ে ছিলেন ভোট প্রচারে।ভোট এবং পরিবেশ বান্ধব ইভি সাইকেল,মটোর সাইকেল ব্যবহারের প্রতি সচেতনতা গড়ে তোলা এই দুইয়েরই প্রচার কার্যত একসাথে সারলেন সৌমিত্র বাবু। সাইকেলে চড়ে ভোট প্রচারের পথেই আচমকা দেখা হয়ে যায় বিষ্ণুপুর সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের টাউন সভাপতি সুনীল দাসের সাথে।

মূহুর্তে কুশল বিনিময় সেরেই সুনীল বাবুর পা ছুঁয়ে প্রণাম করেন সৌমিত্র বাবু। এখন এই সৌজন্যের প্রণাম সোস্যাল মিডিয়াতে রিতীমত ভাইরাল। এবং মল্লভূম বিষ্ণুপুরের রাজনৈতিক মহলে আলোচনার হট ট্রপিক হয়ে দাঁড়িয়েছে। সৌমিত্র বাবু অবশ্য এই প্রণামকে রাজনৈতিক সৌজন্যতা বলেই দাবী করেছেন।প্রসঙ্গত, এবার বিষ্ণুপুর লোকসভায় তৃণমূল কংগ্রেস সৌমিত্র বাবুর প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডলকে প্রার্থী করেছে।আর তার জেরে সারা বাংলার নজর রয়েছে এই লোকসভা কেন্দ্রের ভোটের লড়াইয়ের দিকে।গত লোকসভা ভোটে আইনি জটিলতাই বিষ্ণুপুরে ভোটের প্রচারে সেই অর্থে অংশই নিতে পারেন নি সৌমিত্র বাবু।

তাঁর বদলে স্ত্রী হিসেবে সেই সময় ভোট প্রচারে ঝড় তুলেছিলেন সুজাতা।এবং জিতিয়েওছিলেন সৌমিত্র খাঁকে এবার সেই সুজাতাই তার প্রধান প্রতিপক্ষ। এই সৌমিত্র বনাম সুজাতার লড়াইয়ে শেষ হাসি কে হাসেন? সেটাই এখন দেখার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story