নজরে ভোট

মা সারদার সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করলেন সুজাতা মন্ডল,সৌমিত্র খাঁও পালটা আক্রমণ করলেন তার প্রাক্তন স্ত্রীকে এই বিতর্ক ইস্যুতে।

সারদা দেবীর সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা প্রসঙ্গে প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডলকে একহাত নেন সাংসদ সৌমিত্র খাঁ।তিনি বলেন “মা সারদা জগতের মা।তাঁর সাথে এভাবে চোরের রানীর তুলনা করা মেনে নেওয়া যায়না। সুজাতা এই তুলনা টেনে সারদা দেবীর জন্মভূমির মাটিকে কলুষিত করছেন।

মা সারদার সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করলেন সুজাতা মন্ডল,সৌমিত্র খাঁও পালটা আক্রমণ করলেন তার প্রাক্তন স্ত্রীকে এই বিতর্ক ইস্যুতে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ফের মা সারদার নামের সাথে রাজনৈতিক রঙ লাগার ঘটনাকে ঘিরে বাংলা জুড়ে বিতর্কের ঝড় উঠল। আরও একবার সারদা দেবীরর সাথে তুলনা করা হল রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। ইন্দাসে পাট্টা বিলির কর্মসুচিতে যোগ দিয়ে সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়কে মা সারদার সাথে তুলনা করেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। তিনি বলেন এ রাজ্যের বামেদের ৩৪ বছর ও কেন্দ্রের বিজেপির ১০ বছরের আমলে মানুষ কিছু পায়নি। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় মা সারদার মতো দু’হাত তুলে বসে রয়েছেন মানুষকে দেওয়ার জন্য।

সুজাতা দেবী আরও বলেন, "মা সারদা যেমন বলতেন, আমি শরতের মা, আমজাদেরও মা। তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের চোখে হিন্দু, মুসলিম, শিখ, কোনও ধর্মের প্রতি তাঁর ভেদাভেদ নেই।”আর সারদা দেবীর সাথে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা প্রসঙ্গে প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডলকে একহাত নেন সাংসদ সৌমিত্র খাঁ।তিনি বলেন “মা সারদা জগতের মা।তাঁর সাথে এভাবে চোরের রানীর তুলনা করা মেনে নেওয়া যায়না। সুজাতা এই তুলনা টেনে সারদা দেবীর জন্মভূমির মাটিকে কলুষিত করছেন।

👁️‍🗨দেখুন 🎦ভিডিও। 👇


Next Story