নজরে ভোট

ভোট প্রচারে গ্রামে গিয়ে গ্রামবাসীদেরই হুমকি বেপরোয়া সুজাতার!যা শুনলে চমকে যাবেন আপনিও।

সুজাতা মন্ডল দলের স্থানীয় নেতা ও বুথ কর্মীদের কড়া নির্দেশ দেন কোন,কোন বুথে বিজেপি লিড পাচ্ছে আর কোন,কোন বুথে তৃণমূল লিড পাচ্ছে তা লিখে রাখতে।ভোটের পর যে অঞ্চলে তৃণমূল লিড পাবে সেখানে রাতের অন্ধকারে জান বাজী রেখেও সুজাতা দেবী হাজির হবেন,আর যে,যে বুথে তৃণমূল লিড পাবেনা,সেখানে সুজাতা দেবী তো দূরে থাক কোন তৃণমূল কর্মীও গ্রামে ঘেঁসবে না।

ভোট প্রচারে গ্রামে গিয়ে গ্রামবাসীদেরই হুমকি বেপরোয়া সুজাতার!যা শুনলে চমকে যাবেন আপনিও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোট প্রচারে গ্রামে গিয়ে গ্রামবাসীদেরই হুমকি দিয়ে বসলেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মন্ডল।তিনি মঙ্গলবার ওন্দা ব্লকের নতুনগ্রাম বাজার এবং গ্রামে ভোট প্রচারে যান।আর ভোট প্রচারের ফাঁকেই এক মহিলা ভোটারকে উদ্দেশ্য করে তিনি বলেন "শোন বলি,বলি,বলি মাসি,তোমরা ভোট দেওয়ার সময় বড়ো ফুলে দিচ্ছ,আর চাওয়ার বেলায় ছোটো ফুলের কাছে চাইতে আসছ,এবার আমি একেবারে ক্লিয়ার কাট বলছি তাতে মিডিয়া থাক,যে আছে থাক,আই ডোন্ট কেয়ার,এখানে যদি তৃণমূল ভোট না পায় তাহলে তৃণমূলের কেও তোমাদের অভিযোগ শুনতে আসবে না।

তোমরা বিজেপির সাথে বুঝে নেবে"।শুধু এই বলেই সুজাতা দেবী খান্ত হননি। তিনি দলের স্থানীয় নেতা ও বুথ কর্মীদের কড়া নির্দেশ দেন কোন,কোন বুথে বিজেপি লিড পাচ্ছে আর কোন,কোন বুথে তৃণমূল লিড পাচ্ছে তা লিখে রাখতে।ভোটের পর যে অঞ্চলে তৃণমূল লিড পাবে সেখানে রাতের অন্ধকারে জান বাজী রেখেও সুজাতা দেবী হাজির হবেন,আর যে,যে বুথে তৃণমূল লিড পাবেনা,সেখানে সুজাতা দেবী তো দূরে থাক কোন তৃণমূল কর্মীও গ্রামে ঘেঁসবে না।কার্যত রনং দেহী মেজাজে এদিন মিডিয়ার সামনে প্রকাশ্যে হুমকি দেন সুজাতা মন্ডল।তিনি বলে বসেন মিডিয়াকে পরোয়া করেন না।

এই হুমকির পর সাংবাদিকরা তাঁকে পালটা প্রশ্ন করলে সুজাতা দেবী অবশ্য তাঁর অবস্থানেই অনড় থাকেন।প্রসঙ্গত,ওন্দা বিধানসভায় প্রচুর সংখ্যালঘু ভোটার থাকা সত্ত্বেও পঞ্চায়েত, বিধানসভা এবং লোকসভা সব ভোটেই বিজেপি তৃণমূলকে পিছনে ফেলে ভালো মার্জিনে লিড পেয়েছে। আর এটাই বিষ্ণুপুর লোকসভায় অন্যতম ভোট ফ্যাক্টর। তৃণমূল ভোটারদের এই ট্রেন্ড না বদলাতে পারলে, বিজেপিকে পরাস্ত করতে পারবে না, তা স্পষ্ট। এই এলাকার ভোট নিজেদের অনুকূলে আনতেই সুজাতা দেবী এমন বেপরোয়া হুমকি দিয়ে বসলেন বলে মনে করছেন জেলার রাজনৈতিক বোদ্ধারা৷এবং এই ইস্যুতে সরগরম রাজনৈতিক আবহ।

এখন দেখার, সুজাতা দেবীর এই হুঙ্কার ভোট মেশিনে কি প্রভাব ফেলে? তার ওপর অনেকখানি নির্ভর করছে বিষ্ণুপুরের ভোটের ফলাফল।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story