নজরে ভোট

"ওয়াশিং মেশিন ওদের সব সময় চালু থাকে,কে কখন ঢোকে সেটাই দেখার!"- তাপস রায়ের পর কে? জল্পনা উসকে দিলেন সায়নী।

ওয়াশিং মেশিন ওদের সব সময় চালু থাকে,কে কখন ঢোকে সেটাই দেখার!- তাপস রায়ের পর কে? জল্পনা উসকে দিলেন সায়নী।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : তাপস রায়ের ফুল বদল মন থেকে কিছুতেই মেনে নিতে পারেন নি রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ।তিনি এদিন বাঁকুড়ায় যুব তৃণমূল কংগ্রেসের রক্তদান শিবির এবং জন গর্জন সভার প্রস্তুতি মিটিং যোগ দিতে বাঁকুড়ায় আসেন। এদিন তাপস রায়ের বিজেপিতে যোগদান প্রসঙ্গে সাংবাদিকদের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন,তাপসদা'র মতো বর্ধিষ্ণু নেতার এভাবে তৃণমূল ছেড়ে যাওটা খুবই দুঃখের।এবং লোকসভার আগে গুরুত্বপূর্ণ সময়ে, যখন তৃণমূল কংগ্রেস মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দেশের গণতন্ত্র বাঁচানোর লড়াইয়ে নেমেছে, সেই সময়ে-

এই দলত্যাগ যুব সমাজের কাছে ভালো উদাহরণ নয়। তবে কোন বাধ্য বাধকতা থেকেই তাপস রায় এই সিদ্ধান্ত নিয়েছেন এমন উপলব্ধির ইঙ্গিত দেন সায়নী ঘোষ। পাশাপাশি,তাপস রায়ের পর আরও কোন নেতা দল বদল করতে পারেন? এমন জল্পনাও উসকে দেন এই তৃণমূল যুবনেত্রী। তিনি বলেন,ওদের (বিজেপি) ওয়াশিং মেশিন সব সময় চালু থাকে।তাই কে কখন ঢুকে পড়ে সেটাই দেখার?এদিনের ভীড়ে ঠাসা সভা থেকে সায়নী ঘোষ ভোটার দের পরামর্শ দেন, বিজেপি টাকা দিতে এলে নিয়ে নেবেন,আর ওই টাকায় দেশী মুরগী কিনে কষিয়ে,জমিয়ে- সারা পরিবার মিলে খাবেন।

আর ভোট দেবেন তৃণমূল কংগ্রেসের প্রতীকে।এদিন সায়নীর সায়রী আর গান মনজয় করে নেয় শহরের তৃণমূল যুব ব্রিগেডের। তার সাথে সরস বক্তব্য রেখে হাততালি কুড়িয়ে নেন এই যুবনেত্রী।অন্যদিকে,আগামী ১০ তারিখের জনগর্জন সভায় বাঁকুড়া থেকে রেকর্ড সংখ্যায় যুবদের জমায়েতের দাবি করেন জেলা তৃণমূল যুব সভাপতি রাজীব দে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story