নজরে ভোট

রবিবাসরীয় প্রচারে গৃহস্থের কাঠের উনুনে ফুঁ দিয়ে বিজেপিকে ওড়ানোর চ্যালেঞ্জ,মোদীর উজ্জ্বলা যোজনাকে কটাক্ষ সুজাতার।

ভোট প্রচারে প্রচলিত ছক ভাঙ্গায় সুজাতা দেবীর ইউএসপি। আজও তার ব্যতিক্রম হল না। প্রচারের পথে সোজা ঢুঁ মারলেন এক গৃ্হস্থের রান্নাশালে। কাঠের উনুনে তখন নল দিয়ে ফুঁ মেরে তিনি কেন্দ্রের উজ্জ্বলা যোজনাকে কটাক্ষ করার পাশাপাশি,বিজেপিকে ফুৎকারে ওড়ানোর চ্যালেঞ্জ ছুঁড়লেন।

রবিবাসরীয় প্রচারে গৃহস্থের কাঠের উনুনে ফুঁ দিয়ে বিজেপিকে ওড়ানোর চ্যালেঞ্জ,মোদীর উজ্জ্বলা যোজনাকে কটাক্ষ সুজাতার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : রবিবাসরীয় ভোট প্রচারে বিষ্ণুপুর পুর শহর চষে বেড়ালেন তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।সাত সকালে মল্লভূমের বোলতলায় জাগ্রত বুড়ো শিবের মন্দিরে পুজো দিয়ে,ঘন্টা বাজিয়ে দিনের প্রচার শুরু করেন।বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ এবং দলের কাউন্সিলরদের সাথে নিয়ে এদিন শহরে ডোর টি ডোর প্রচার সারলেন তিনি।সুজাতা দেবী প্রচারে প্রচলিত ছক ভাঙ্গায় তার ইউএসপি। আজও তার ব্যতিক্রম হল না। প্রচারের পথে সোজা ঢুঁ মারলেন এক গৃ্হস্থের রান্নাশালে। কাঠের উনুনে তখন নল দিয়ে ফুঁ মেরে উনুন জ্বালানোর চেষ্টা চালাছিলেন গৃহকর্তী। তার পাশে বসে তিনি কেন্দ্রের উজ্জ্বলা যোজনাকে কটাক্ষ করতে ছাড়েন নি।

পাড়ার পুরসভার ভোট থেকে দিল্লীর লোকসভার ভোটে বিজেপি জিতেও যে এতটুকু কষ্ট লাঘব হয়নি তা ঠারে,ঠারে বোঝানোর চেষ্টা করেন সুজাতা।এবং শেষে নলে ফুঁ দিয়ে এবার বিজেপিকেও ফুঁ মেরে উড়িয়ে দেওয়ার চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি।এদিনও তার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রাক্তন স্বামী সৌমিত্রকেও একহাত নেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story