নজরে ভোট

সুজাতার ফুৎকারে বিজেপিকে ওড়ানোর চ্যালেঞ্জের পালটা তোপ সৌমিত্রের,কি বললেন তিনি? জেনে নিন।

কোতুলপুরে ভোট প্রচার সারেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। সেখানেই সুজতা দেবীর ফুৎকারে বিজেপিকে ওড়ানোর প্রসঙ্গে পালটা তোপ দাগেন তিনি এবং কটাক্ষের সুরে বলেন,আপনাদের ফুঁয়ের এত জোর যে কোটি, কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে।

সুজাতার ফুৎকারে বিজেপিকে ওড়ানোর চ্যালেঞ্জের পালটা তোপ সৌমিত্রের,কি বললেন তিনি? জেনে নিন।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : রবিবাসরীয় প্রচারে সুজাতা বনাম সৌমিত্রের বাকযুদ্ধে এবার সরগরম মল্লভূম।এদিন বিষ্ণুপুরে ভোট প্রচারে গিয়ে এক গৃহস্থের বাড়ির রান্নাশালে কাঠের উনুনে ফুঁ দিয়ে মোদীর উজ্জ্বলা যোজনাকে কটাক্ষ করার পাশাপাশি,ফুৎকারে বিষ্ণুপুর থেকে বিজেপিকে ওড়ানোর চ্যালেঞ্জ ছোঁড়েন তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।বিকেলে কোতুলপুরে রবিবারের প্রচার সারেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। সেখানেই সুজতা দেবীর ফুৎকারে বিজেপিকে ওড়ানোর প্রসঙ্গে পালটা তোপ দাগেন সৌমিত্র খাঁ।তিনিও কটাক্ষের সুরে বলেন,আপনাদের ফুঁয়ের এত জোর যে কোটি, কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে।

তিনি বলেন ফুঁ দেওয়ার ছেড়ে বরং সন্দেশখালির মা,বোনদের সুরক্ষার ব্যবস্থা করুন।বিষ্ণুপুরের লোকসভা ভোট এবার সুজাতা বনাম সৌমিত্রের লড়াইয়ের জন্য ভিন্ন মাত্রা পেয়েছে৷ এই দ প্রাক্তন দম্পতির দ্বৈরথ রিতীমত উপভোগ করছেন মল্লভূমের বাসিন্দারাও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story