নজরে ভোট

কলি যুগের রাধিকাকে চেনেন? দেখুন এই রাধার নৃত্য,কথা দিচ্ছি মন ভরবে আপনারও।

নিজেকে রাধিকার সাথে তুলনা করে সুজাতা দেবী বলেন,রাধা ত্যাগের প্রতীক।রাধিকা যেমন কৃষ্ণ এর চরণে নিজের জীবন উৎসর্গ করে ছিলেন,তেমনি বিষ্ণুপুর লোকসভার মানুষের চরণে তিনিও নিজের জীবন উৎসর্গ করে দিয়েছেন।

কলি যুগের রাধিকাকে চেনেন? দেখুন এই রাধার নৃত্য,কথা দিচ্ছি মন ভরবে আপনারও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোটের প্রচারে রোজই কিছু না কিছু চমক থাকছে সুজাতার। তবে এপর্যন্ত তার ভোট প্রচারের সেরা চমকের সাক্ষী থাকলেন ওন্দার মানুষ। ভোট প্রচারে ওন্দার দোল উৎসব ও মেলায় জনসংযোগ করতে হাজির ছিলেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।এখানে হরিনাম সংকীর্তনে মাতেন তিনি।দুহাত তুলে নাচে বিভোর হয়ে পড়ার পাশাপাশি খোল বাজিয়ে সকলকে অবাক করে দেন তিনি।এবং নিজেকে রাধার সাথে তুলনা করেন সুজাতা দেবী।এদিকে,এই সুজাতা দেবীর এই রাধিকা নৃত্যকে কটাক্ষ করতে ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি তথা ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা বলেন সুজাতা দেবী কখনও নিজেকে রাধিকা ভাবছেন,কখনও হেমা মালিনী ভাবছেন,আবার শ্রীদেবীও ভাবতে পারেন,আবার কখনও পুতানাও ভাবতে পারেন।ওনার এসব ভাবনার মধ্যেই প্রকাশ পাচ্ছে যে উনি পাগল হয়ে গেছেন।যদিও সুজাতা দেবী বিরোধীদের কটাক্ষকে আমল দিয়ে চান না।তিনি বলেন রাধা ত্যাগের প্রতীক।রাধিকা যেমন কৃষ্ণ এর চরণে নিজের জীবন উৎসর্গ করে ছিলেন,তেমনি বিষ্ণুপুর লোকসভার মানুষের চরণে তিনিও নিজের জীবন উৎসর্গ করে দিয়েছেন।এমনটাই জানান বাঁকুড়া২৪x৭এর ক্যামেরায়।

এদিকে,সুজাতার ভোট প্রচারের নিত্য নতুন চমকের জন্য মুখিয়ে থাকেন আম জনতা থেকে মিডিয়া সকলেই।আপাতত রাধা নাচেই চমকের ইতি।তবে পরের আরও কি চমক দেখান তিনি? তার জন্য অপেক্ষা থাকলাম আমরাও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story