নজরে ভোট

তৃণমূলের গ্রাম পঞ্চায়েতে প্রধানের অফিসে হাজির কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী,ছবি ভাইরাল হতেই বিতর্ক তুঙ্গে!

বাঁকুড়ার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার তৃণমূল পরিচালিত ছাতনা ব্লকের ঘোষের গ্রাম পঞ্চায়েতের প্রধান শান্তনু কুন্ডুর অফিসে হাজির হন। বৃহস্পতিবার বিকেলের সেই ছবি ভাইরাল হয় সোস্যাল মিডিয়াতে৷আর তা নিয়েই বিতর্কের সুত্রপাত।

তৃণমূলের গ্রাম পঞ্চায়েতে প্রধানের অফিসে হাজির কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী,ছবি ভাইরাল হতেই বিতর্ক তুঙ্গে!
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সোস্যল মিডিয়ার ওয়ালে,ওয়ালে ছড়িয়ে ছবি ছড়িয়ে পড়তেই বিতর্ক তুঙ্গে!বিজেপি ও তৃণমূল দুই দলেই রিতীমত আলোড়ন পড়ে গিয়েছে! বাঁকুড়ার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার তৃণমূল পরিচালিত ছাতনা ব্লকের ঘোষের গ্রাম পঞ্চায়েতের প্রধান শান্তনু কুন্ডুর অফিসে হাজির হন। বৃহস্পতিবার বিকেলের সেই ছবি ভাইরাল হয় সোস্যাল মিডিয়াতে৷ সুত্রের খবর,সেই সময় প্রধান ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল নেতা পরমেশ্বর কুন্ডু,শংকর পাত্র, রামদাস মূর্মু প্রমুখ। যদিও তাদের মধ্যে আসলে কি আলোচনা হয়েছে? বা কিজন্য সুভাষ বাবু আচমকা প্রধানের অফিসে ঢুকে পড়েন?

তা খোলসা হয়নি। এই প্রসঙ্গে সুভাষ বাবুর কোন বক্তব্যও মেলেনি।তবে ঘোষের গ্রামের তৃণমূল প্রধান শান্তনু কুন্ডু বাঁকুড়া ২৪x৭এর ক্যামেরায় মুখ খোলেন।তিনি এই ঘটনাকে সৌজন্য সাক্ষাৎকার হিসেবে খাড়া করার চেষ্টা চালিয়েছেন।এদিকে,এই ছবি ভাইরাল হতেই ছাতনার সুভাষ বাবুর বিপক্ষ গোষ্ঠীর বিজেপি নেতারা কোমর বেঁধে ময়দানে নেমে পড়েন। সুত্রের খবর, সুভাষ বাবুর কট্টর বিরোধী হিসেবে জেলার রাজনৈতিক মহলে পরিচিত বিজেপি নেতা জীবন চক্রবর্তী এই ছবি সহ বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বকে হোয়াটসঅ্যাপে নালিশ জানিয়েছেন।

এবং সুভাষ বাবুর বিপক্ষ লবির লোকজন এই ছবি ছড়িয়ে সুভাষ বাবুর ভাবমূর্তি খারাপ করতে উঠেপড়ে লেগেছেন বলে পালটা দাবি করছেন সুভাষ বাবুর অনুগামীরা।পাশাপাশি,তৃণমূল কংগ্রেসের একাংশও এই ঘটনার তদন্তের দাবি তুলেছেন। লোকসভা ভোটের আগে তৃণমূল নেতাদের সাথে কি কথা হয়েছে সুভাষ বাবুর তার রিপোর্ট যেন চেয়ে পাঠায় তৃণমূলের রাজ্য নেতৃত্ব সেই দাবিও উঠছে। এই অবস্থায় ঠিক লোকসভা ভোটের আগে সুভাষ বাবুর তৃণমূল পঞ্চায়েতের হাজিরার ছবি ভাইরালকে কেন্দ্র করে এখন জেলার রাজনৈতিক মহল সরগরম তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story