নজরে ভোট

কি হবে বিষ্ণুপুর লোকসভার ফলাফল?আগাম।জানিয়ে দিলেন খোদ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সাংবাদিকদের সাথে কথা বলার সময় এদিন বিষ্ণুপুর লোকসভা আসনের ফলফলের আগাম আভাস দিলেন সুকান্ত মজুমদার।তিনি আত্মবিশ্বাসের সাথে বলেন এবার সৌমিত্র খাঁ বিষ্ণুপুর আসনে দেড় লাখ ভোটেরও বেশী ব্যবধানে জিতবেন।

কি হবে বিষ্ণুপুর লোকসভার ফলাফল?আগাম।জানিয়ে দিলেন খোদ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বিষ্ণুপুরে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে এদিন নির্বাচনী প্রচার ও জনসংযোগ কর্মসুচিতে অংশ নেন খোদ রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তার এই কর্মসুচিতে এদিন সাড়াও মেলে ভালো। ভিড় ছিল উপচে পড়া। এই কর্মসুচি সেরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় এবার বিষ্ণুপুর লোকসভা আসনের ফলফলের আগাম আভাস দিলেন তিনি। এদিন সুকান্ত বাবু আত্মবিশ্বাসের সাথে বলেন এবার সৌমিত্র খাঁ এই বিষ্ণুপুর আসনে দেড় লাখ ভোটেরও বেশী ব্যবধানে জিতবেন।সুকান্ত বাবুর দাবি এবার বিপুল জনসমর্থন রয়েছে বিজেপির পক্ষে তাও সাফ জানিয়ে দেন।

পাশাপাশি,এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের নাম না করে ইঙ্গিতে এই দুইজনকেই পাগল বলে কটাক্ষ করেন।এছাড়া আজকের ভোটে বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তি হচ্ছে তাই সুকান্ত বাবুর দাওয়াই কেন্দ্রীয় বাহিনী তেল লাগিয়ে তাদের লাঠি প্রয়োগ করুক।তবে,সুকান্ত বাবুর এই ফলাফলের অনুমান আদৌ মেলে কিনা? তার জন্য অবশ্য ভোট গণনা পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story