নজরে ভোট

আমাকে তো আগেই বধ করে দিয়েছেন!দয়া করে আর বিষ্ণুপুর লোকসভার মানুষকে বধ করবেন না,সুজাতার কাছে কাতর আর্জি সৌমিত্রের।

আমাকে তো আগেই বধ করে দিয়েছেন!দয়া করে আর বিষ্ণুপুর লোকসভার মানুষকে বধ করবেন না,সুজাতার কাছে কাতর আর্জি সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোটের ময়দানে সুজাতা বনাম সৌমিত্রের লড়াই জমে উঠেছে।একে অপরের বাক্ যুদ্ধের জেরে নাকি বাংলা সিরিয়ালের টিআরপিও নিম্নগামী।এখন সবাই সিরিয়াল ছেড়ে চোখ রাখছেন বিষ্ণুপুর লোকসভার ভোট প্রচারের মিডিয়া কভারেজের ওপর। আজ বাঁকুড়া এক্তেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে দিনের প্রচারের সূচনা করেন সুজাতা দেবী৷ শিবের পাটের ত্রিশূল নিয়ে নিজেকে মহিষাসুরমমর্দিনীর পোজ দেন।এতেই খান্ত হননি তিনি।মিডিয়াকে জানান বিষ্ণুপুর লোকসভায় ন্যায় ও ধর্মের প্রতিষ্ঠার জন্য তিনি মহাদেবের কাছে বিষ্ণুপুর লোকসভার অসুর বধ অর্থাৎ সৌমিত্রকে পরাস্ত করতে প্রার্থনা করেছেন।

এদিকে,সুজাতা দেবীর এই অসুর বধের প্রসঙ্গ টেনে সৌমিত্র খাঁ বলেন উনি আমাকে তো আগেই বধ করে দিয়েছেন!দয়া করে আর বিষ্ণুপুর লোকসভার মানুষকে বধ করবেন না,সুজাতার কাছে এমন কাতর আর্জি জানানোর পাশাপাশি সৌমিত্র বাবু আক্ষেপের সুরে বলেন আগে শুধু আমি একা জ্বলতাম,এখন বিষ্ণুপুরের সব তৃণমূল কংগ্রেসের নেতারা জ্বলছেন।পরিশেষে, অবশ্য সৌমিত্র বাবু সুজাতা দেবীকে ভালো থাকারও শুভেচ্ছা জানান। আসুন দেখে নেওয়া যাক সুজাতা বনাম সৌমিত্রের বাক্ যুদ্ধের ঝলক।ভোটের ফলাফল প্রকাশ এখন অনেক দেরি। তা বলাই বাহুল্য।

তাই বিষ্ণুপুর লোকসভা আসনে কে কাকে বধ করে তা জানতে মল্লভুম বাসীকে অপেক্ষা করা ছাড়া কোন উপায় নেই।তবে,তার আগে সুজাতা বনাম সৌমিত্র সিরিয়ালের প্রতি এপিসোডের মজা উপভোগ করতেই পারেন তারা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story