সোনামুখীতে বিজেপির ওপর তৃণমূলের হামলার আভিযোগ, পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

Update: 2019-04-08 12:56 GMT

#বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : সোনামুখীর নফরডাঙ্গায় বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের স্ত্রীর নির্বাচনী প্রচার শুরুর আগে বিজেপির কর্মী ও সমর্থকদের ওপর হামলার আভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পাশাপাশি, মহিলাদের ওপর অত্যাচার, মহিলাদের আটকে রাখা, কয়েকটি গাড়ি ভাঙ্গচুর করা হয়েছে বলেও অভিযোগ তুলেছে বিজেপি। ঘটনার পরই সৌমিত্রের স্ত্রীর নেতৃত্বে রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হন বিজেপির কর্মী,সমর্থকরা।

পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। এবং আধঘন্টা অবরোধ চলার পর পুলিশ দোষীদের গ্রেপ্তার করার আশ্বাস দিলে অবরোধ ওঠে। এবং বিজেপি ফের প্রচার কর্মসূচি পালন করে। বিজেপির দাবী,বেশ কয়েকটি গাড়ী ও বাইকে ভাঙ্গচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। মহিলা সহ কয়েক জন আহত হয়।মহিলাদের আটকে রাখা এবং শ্লীলতাহানিরও আভিযোগ তোলে বিজেপির স্থানীয় নেতৃত্ব। সুজাতা দেবী অভিযোগ তোলেন,রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রী অথচ মহিলাদের নিরাপত্তা নেই। অন্যদিকে তৃণমূল এই আভিযোগ আস্বীকার করেছে। স্থানীয় তৃণমূল নেতা তথা সোনামুখী পুরসভার চেয়ারম্যান সুরজিৎ মুখোপাধ্যায় বলেন বিজেপির ওপর যদি হামলা হয়, গাড়ী ভাঙ্গচুর হয় তাহলে বিজেপি থানায় আভিযোগ করুক। প্রশাসন ব্যবস্থা নেবে। কেবল মুখে আভিযোগ তুলে লাভ নেই।

#দেখুন 🎦 ভিডিও 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/bishnupur-tmc-candidates-vote-campaign/img-20190222-wa0013-2/" rel="attachment wp-att-3983">

Similar News