কোভিড রোগীর মৃতদেহ সৎকারের জন্য বাঁকুড়া পুরসভাকে শববাহী গাড়ী দান আগরওয়াল পরিবারের।

Update: 2021-06-15 07:20 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :কোভিড পরিস্থিতিতে বাঁকুড়া শহরের কোভিডে মৃত ব্যক্তির শবদাহ বিনা মূল্যে করার দায়িত্ব নিয়েছে বাঁকুড়া পুরসভা। কিন্তু এই কাজ করতে গিয়ে শববাহী গাড়ীর অঅপ্রতুলতার জন্য যথেষ্ট বেগ পেতে হচ্ছিল পুরসভাকে। পাশাপাশি ভোগান্তির শিকার হতে হচ্ছে  কোভিডে মৃত পরিবারের সদস্যদেরও। পুরসভার সাকুল্যে দুটি শববাহী গাড়ী রয়েছে।


 যার মধ্যে একটি কোভিডে মৃত ব্যক্তির শব বহনের কাজে ব্যবহৃত হত। বর্তমানে কোভিডে মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় শব বহনের কাজে গতি আনতে গিয়ে সমস্যায় পড়ে বাঁকুড়া পুরসভা। এই অবস্থায় সমস্যা মেটাতে এগিয়ে আসে শহরের আগরওয়াল পরিবার। বাঁকুড়া পুরসভার পুর প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল ও তার ভাইয়েরা মিলে স্বর্গীয় পিতা বাবুলাল আগরওয়ালের স্মৃতিতে বাঁকুড়া পুরসভারকে একটি শববাহী গাড়ী দান করলেন।

 এবং পুরসভার প্রশাসক অলকা সেন মজুমদারের হাতে এই শববাহী গাড়ীর চাবি তুলে দেন পুর প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল। আগরওয়াল পরিবারের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অলকা দেবী। এবং দিলীপ বাবু জানান, তার মা এই প্রস্তাব দেন। এবং সকল ভাইয়েরা মিলে এই শববাহী গাড়ীটি পুরসভার হাতে তুলে দিলাম। এতে কিছুটা হলেও কোভিড পরিস্থিতিতে শববাহী গাড়ীটি পুরসভার শব বহনের সমস্যা মেটাতে কাজে লাগবে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News