শহরের বঙ্গবিদ্যালয়ে অনুষ্ঠিত হল জেলা যোগাসন প্রতিযোগিতা। এবছরের যোগরাজের শিরোপা পেল কোতুলপুরের সাত্বিক।

Update: 2019-12-22 16:49 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আজ বাঁকুড়া শহরের বঙ্গ বিদ্যালয়ে ৩২ তম বাঁকুড়া জেলা যোগাসন প্রতিযোগিতা '২০১৯ অনুষ্ঠিত হয়ে গেল ।বাঁকুড়া জেলা যোগ ওয়েলফেয়ার এন্ড স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে,বাঁকুড়া প্রীতির ব্যবস্থাপনায় এবং রুরাল ডেভলপমেন্ট সোসাইটির সহযোগিতায় আয়োজিত এই প্রতিযোগিতায় বালক-বালিকা মিলিয়ে দশটি বিভাগে ২৬৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রথম স্থান থেকে ষষ্ঠ স্থান পর্যন্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার ও শংসাপত্র, এবং সপ্তম থেকে দশম পর্যন্ত শুধুমাত্র শংসাপত্র প্রদান করা হয়। এই প্রতিযোগিতায় বাঁকুড়া জেলা যোগরাজ'২০১৯ নির্বাচিত হয় কোতুলপুর ইলেভেন বুলেট ক্লাব এর সাত্বিক ভট্টাচার্য। তাকে ঋক বিশ্বাসের স্মৃতি রৌপ্য পদক ও বিশেষ ট্রফি প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়। এদিনের প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন,রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা, পশ্চিমবঙ্গ কাউন্সিল চেয়ারম্যান ডাঃ তুষার শীল,মুখ্য সরকারি আইনজীবী অরুন কুমার চ্যাটার্জী, তথ্য দপ্তরের ফিল্ম ডিভিশনের ডেপুটি ডাইরেক্টর গৌতম গাঙ্গুলী, বাঁকুড়া পুরসভার উপ পুরপ্রধান দিলীপ আগারওয়াল, সমাজসেবী সুব্রত দরিপা প্রমূখ।

প্রতিযোগিতার অন্যতম উদ্যোক্তা হারাধন মেটে জানান,এই প্রথম জঙ্গলমহল থেকে জেলা যোগাসন প্রতিযোগিতায় ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেছে। এটা জেলার যোগ চর্চার ক্ষেত্রে বড়ো সাফল্য। এই প্রতিযোগিতায় প্রথম থেকে দশম স্থান অধিকারী ছাত্রছাত্রীরা রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/protests-and-meetings-of-the-tmc-in-the-town-in-protest-of-cab-and-nrc/img-20191216-wa0001_1280x1278_1024x1022/" rel="attachment wp-att-7462">

Similar News