অভিনব ভোট প্রচারে নজর কাড়লেন শ্যামল,টপকালেন ১০০এর গন্ডি! #দেখুন 🎦ভিডিও।

Update: 2019-04-01 13:21 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : নজর কাড়া ভোট প্রচারে ইতিমধ্যেই ১০০ এর গন্ডি টপকালেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী শ্যামল সাঁতরা। তার ভোট প্রচারে ছিল অভিনবত্বের ছাপ! কখনো করতাল হাতে কীর্তনে গলা মিলিয়ে নজর কাড়েন তো কখনও টোটো চালিয়ে দিব্যি ভোট প্রচার সেরে সকল কে তাক লাগিয়ে দেন।

আবার ব্যাট হাতে ক্রিকেট খেলতে মাঠে নেমে ছক্কাও হাঁকান! তা ছাড়া র‍য়েছে আদিবাসী নাচ,গানের মাধ্যমে ভোট প্রচার। সব মিলিয়ে এবার ভোট প্রচার বৈচিত্র্যময় করে তোলার ক্ষেত্রে মুন্সিয়ানার ছাপ রেখেছেন এই আধ্যাপক প্রার্থী। মন খোলা কথা আর প্রাণ খোলা হাসিই নাকি ছিল শ্যামল বাবুর নেতৃত্ব দানের প্রধান ইউ এস পি। এবার তা এই কদিনেই বদলে গেল। এখন তার নুতন ইউ এস পি হয়ে দাঁড়িয়েছে আভিনব ভোট প্রচার!
দল প্রার্থী পদ ঘোষণার পর থেকেই ঝড়ের গতিতে প্রচার শুরু করে দিয়েছেন শ্যামল বাবু। রোজ গড়ে ৫টি করে প্রচার কর্মসূচি সেরেছেন তিনি। সেই হিসেবে গত ২১দিনে ১০০ প্রচার সভার সংখ্যা ছাড়িয়ে গেলেন তিনি। তার দাবী ভোট পর্যন্ত ডাবল সেঞ্চুরি টপকে যাবেন শ্যামল বাবু। তারই প্রচারের কিছু নজর কাড়া মূহুর্তের ভিডিও নিয়ে বানানো ভোট প্রচারের কোলাজ থাকল আপনাদের জন্য।

#দেখুন 🎦ভিডিও 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/bishnupur-tmc-candidates-vote-campaign/img-20190222-wa0013-2/" rel="attachment wp-att-3983">

Similar News