লোক শিল্পী ভাতার জন্য ভীড় কয়েক হাজার মানুষের,করোনা সতর্কতার সরকারী নির্দেশ অমান্য করার দায়ে অভিযুক্ত তথ্য দপ্তর।

Update: 2020-03-19 10:03 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এবার করোনা সতর্কতার সরকারী নির্দেশ উপেক্ষা করে লোক শিল্পীদের ভাতার জন্য একই দিনে কয়েক হাজার শিল্পীর জমায়েত করে বিতর্কে জড়ালো জেলার খাতড়া মহকুমা তথ্য ও সাংস্কৃতিক দপ্তর।

খাতড়ার গুরুসদয় মঞ্চে আজ লোক শিল্পীদের ভীড় উপচে পড়ে। বৃদ্ধ শিল্পীদের পাশাপাশি অনেক মহিলা শিল্পী খাতড়া মহকুমার বিভিন্ন গ্রাম থেকে ছোট,ছোট ছেলে, মেয়েদের কোলে করে ঘন্টার পর,ঘন্টা লাইনে দাঁড়াতে বাধ্য হন। একসাথে এত মানুষের ভীড় কার্যত রাজ্য সরকারের করোনা সতর্কতার নির্দেশ অমন্য করার সামিল। খোদ তথ্য দপ্তর এমন কাজে অভিযুক্ত হওয়ায় প্রশ্ন উঠছে, পাশাপাশি দপ্তরের আধিকারিকদের শাস্তি হওয়াও উচিত বলে মনে করছেন জেলার স্বাস্থ্য সচেতন মানুষজন।

যদিও, এবিষয়ে সংবাদ মাধ্যমের কাছে কোন মন্তব্য করতে চান নি খাতড়া মহকুমা তথ্য দপ্তরের আধিকারিক। তবে, নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী পরিস্থিতি ব্যাখ্যা করেন নিজের মতো করে। আর লোকশিল্পীরা জানান, তারা বাধ্য হয়ে ভাতা পাওয়ার তাগিদে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়েও ভীড় করছেন এখানে। রাজ্য সরকারের দায়িত্বশীল দপ্তর নামে পরিচিত তথ্য দপ্তরের এহেন কাজে স্বাভাবিক ভাবেই বিতর্ক উঠেছে সারা জেলা জুড়ে। সেই সাথে এমন কর্মসূচি অবিলম্বে বন্ধ রাখারও দাবী উঠছে।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/bloody-bodies-recovered-at-village-adjoining-field-in-simalapal-sdpo-of-khatara-started-investigation/img-20200311-wa0045/" rel="attachment wp-att-8342">

Similar News