তালিকা তৈরী হচ্ছে, দল ক্ষমতায় এসেই তৃণমূল গুন্ডাদের জেলে ভরা হবে,হুমকী বিজেপি নেতা অরুণ সিংহের।

Update: 2021-02-26 03:38 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন :"তৃণমূল গুন্ডাদের তালিকা তৈরী হচ্ছে,আর চার মাস পর তাদের জেলে ভরা হবে" বাঁকুড়ার তামলীবাঁধে পরিবর্তন যাত্রার সভায় এই হুমকী দিলেন বিজেপির সসর্বভারতীয় সম্পাদক অরুণ সিং।তিনি বলেন উত্তর প্রদেশের মতো বাংলাতেও বিজেপি ক্ষমতায় এলে বাংলায় গুন্ডারাজের বিনাশ ঘটিয়া সোনার বাংলা গড়বে বিজেপি।


 পাশাপাশি, তার দাবী,বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে বিকাশ ও কর্মসংস্থানের জোয়ার আসবে। বিজেপির সসর্বভারতীয় সম্পাদক অরুণ সিং এদিন বলেন,বাংলার মানুষের উৎসাহ দেখেই বোঝা যাচ্ছে পরিবর্তন দোড়গোড়ায়। দিল্লীতে মোদী সরকার আছে,বাংলাতেও এবার মোদী সরকার হবে, ডবল ইঞ্জিনের সরকার বাংলার উন্নয়নে গতি আনবে।

তাই মানুষকে এবার বিজেপিকে সমর্থনের আহ্বানও জানান তিনি। শহরের তামলীবাঁধে পরিবর্তন যাত্রার সভা মঞ্চে এদিন বক্তব্য রাখতে গিয়ে আগা- গোড়ায় তিনি তৃণমূল সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। তার আক্রমণের নিশানা থেকে বাদ যানবি অভিষেকও।


 তাকে ভাইপো সম্বোধন করে আক্রমণ করেন এই বিজেপি নেতা। এই মঞ্চে একই ভাবে কড়া ভাষায় তৃণমূলকে আক্রমণ করেন বিজেপি নেত্রী মাফুজা খাতুনও। এছাড়া লক্ষ্মণ ঘোড়ুই, সাংসদ সুভাষ সরকার প্রমুখও এই কর্মসুচীতে অংশ নেন।

দেখুন 🎦 ভিডিও। 👇

Full View




Tags:    

Similar News