"এবার ছত্রধর মাহাতকেও মেরে ফেলার চক্রান্ত চলছে"- রাইপুরে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন সাংসদ সৌমিত্র খাঁ।

কিষাণজির পর এবার ছত্রধর মাহাতোকেও মেরে ফেলার চক্রান্ত করছে মমতা। আজ বাঁকুড়ার রাইপুরে দলীয় সভায় যোগ দিতে এসে এই বিতর্কিত মন্তব্য করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। পাশাপাশি নিজের দলের কর্মী, সমর্থকদের হাতে চেল্যা কাঠ (কাঠের লাঠি) নিয়ে তৃণমূল কে শায়েস্তা করারও নিদান দেন এই সাংসদ। আজ সন্ধ্যে বেলায় রাইপুরে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন।

Update: 2020-10-19 17:40 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : "কিষাণ জির পর এবার ছত্রধর মাহাতোকেও মেরে ফেলার চক্রান্ত চলছে।তাকে করোনার মধ্যেই মেরে ফেলা হবে "। আজ সন্ধ্যেতে জেলার রাইপুরে দলীয় সভায় যোগ দিতে এসে এই মন্তব্য করে ফের বিতর্কে জড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি এদিন জেলার জঙ্গল মহলে মাও জামানার প্রসঙ্গ তুলে বলেন, কিষাণ জি কে যেমন মেরে ফেলা হয়েছিল? তেমনি একই ভাবে এবার ছত্রধর মাহাতকেও মেরে ফেলার চক্রান্ত চলছে।   পাশাপাশি, নিজের দলের কর্মী, সমর্থকদের হাতে চেল্যা কাঠ (কাঠের বড় অংশ) নিয়ে তৃণমূল কে শায়েস্তা করারও নিদান দেন এই সাংসদ।

 রাইপুরে তিনি সাংবাদিক বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রীকেও এক হাত নিয়ে বলেন, রাজ্য থেকে টাটারা চলে যাওয়ায় ক্ষতি হয়েছে। জঙ্গলমহলের মানুষই বিচার করবেন মুখ্যমন্ত্রী ভালো করছেন না খারাপ করছেন। অন্যদিকে দুর্গাপুজো সংক্রান্ত হাইকোর্টের রায়কে স্বাগত জানানোর পাশাপাশি,এই প্রসঙ্গে রাজ্য সরকারের সমালোচনাও করেন তিনি।


 বরাবর বিতর্কিত মন্তব্য করে বাংলার রাজনীতি সরগরম করে তোলাই সাংসদ সৌমিত্র খাঁ এর ইউএসপি। তাই আজ ছত্রধর মাহাতের প্রসঙ্গ তুলে ফের বিতর্কিত মন্তব্য করে সৌমিত্র বাবু আরও একবার নিজের ইউএসপির সূচক বাড়ানোর কৌশল নিলেন বলেই মনে করছে জেলার রাজনৈতিক মহল।

দেখুন 🎦 ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News